ওয়ানডে দলে স্টোকস-হেলস

Stokes-Hales.jpg

কক্সবাজার ডেস্ক :

অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজের ইংল্যান্ডের ওয়ানডে দলে জায়গা পেয়েছেন বেন স্টোকস ও অ্যালেক্স হেলস। তবে দলে ফিরলেও বিতর্কিত দুই ক্রিকেটারের মাঠে নামা নিশ্চিত নয় এখনই। গত সেপ্টেম্বরে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজের সময় ব্রিস্টলে একটি নাইট ক্লাবের বাইরে মারামারির ঘটনায় দলের বাইরে ছিটকে যান স্টোকস ও হেলস। প্রথমে সেই সিরিজের শেষ দুই ম্যাচ থেকে বাদ দেওয়া হয়েছিল দুজনকে। স্টোকস পরে অ্যাশেজ দলে থাকলেও নিয়ে যাওয়া হয়নি অস্ট্রেলিয়ায়। দুজনের বিরুদ্ধেই পুলিশের তদন্ত চলছিল।

তদন্তের পর অবশ্য কদিন আগে অভিযোগ থেকে মুক্তি পেয়েছেন হেলস। তার বিরুদ্ধে অভিযোগ গঠন করা হবে না বলে জানিয়েছে পুলিশ। তবে স্টোকসের ভাগ্য এখনও অনিশ্চিত। পুলিশের অভিযোগ থেকে মুক্তি পেলেও হেলসের বিপদ কাটছে না এখনই। শৃঙ্খলাভঙ্গের জন্য তাকে শাস্তি দিতে পারে ইসিবি। পুলিশের হাত থেকে মুক্তি পেলেও একই শঙ্কা থাকবে স্টোকসেরও।

শেষ পর্যন্ত যদি শাস্তি নাও পেতে হয়, তবু নিশ্চিত নয় হেলসের খেলা। তার না থাকার সময়টাতে জাকিয়ে বসেছেন অন্য দুই ওপেনার। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজে দুটি সেঞ্চুরি করেছেন জনি বেয়ারস্টো। আর হেলসের জায়গায় শেষ দুই ম্যাচে সুযোগ পেয়ে জেসন রয় করেছেন ৮৪ ও ৯৬। কোচ ট্রেভর বেলিস এক রকম জানিয়েই দিয়েছেন, বেয়ারস্টে-রয় জুটিতে আপাতত ভাঙন ধরানো হবে না। ১৫ সদস্যের দলে আরেকটি উল্লেখযোগ্য পরিবর্তন চোট কাটিয়ে পেসার মার্ক উডের ফেরা। ৫ ম্যাচের সিরিজ শুরু হবে ১৪ জানুয়ারি, মেলবোর্নে।

ইংল্যান্ড দল: ওয়েন মর্গ্যান (অধিনায়ক), জেসন রয়, জনি বেয়ারস্টো, অ্যালেক্স হেলস, জো রুট, স্যাম বিলিংস, জস বাটলার, বেন স্টোকস, মইন আলি, আদিল রশিদ, ডেভিড উইলি, লিয়াম প্লাঙ্কেট, টম কারান, মার্ক উড, জেইক বল।

আপনার মন্তব্য লিখুন...

Top