মুক্তিযুদ্ধের বিজয় মেলা উদযাপনে বিভিন্ন উপ-পরিষদ গঠিত

download-2-4.jpg

প্রেস বিজ্ঞপ্তি :

আগামী ১৫ থেকে ১৯ ডিসেম্বর পর্যন্ত কক্সবাজারের শহীদ দৌলত ময়দানে অনুষ্ঠিতব্য মুক্তিযুদ্ধের বিজয় মেলা-২০১৭ সফল করতে বিভিন্ন উপপরিষদ গঠন করা হয়েছে। গঠিত উপপরিষদ সমূহ হলো-
অর্থ উপপরিষদ : আহ্বায়ক- অ্যাড. সিরাজুল মোস্তফা, যুগ্ন আহ্বায়ক মুজিবুর রহমান চেয়ারম্যান ও নইমুল হক চৌধুরী টুটুল, সদস্য সচিব- আশেক উল্লাহ রফিক এমপি, সদস্য- আব্দুর রহমান বদি এমপি, সাইমুম সরওয়ার কমল এমপি, মৌলভী ইলিয়াছ এমপি ও মাহবুবুর রহমান মাবু (মেয়র)।
সাংস্কৃতিক উপপরিষদ : আহ্বায়ক- কল্যাণ পাল, যুগ্ন আহ্বায়ক- মো. খোরশেদ আলম ও আয়াজ মাবুদ, সদস্য সচিব- ওয়াহিদ মুরাদ সুমন, সদস্য- জসিম উদ্দিন বকুল, অ্যাড. তাপস রক্ষিত, স্বপন ভট্টাচার্য্য, প্রতিভা দাশ, রিদুয়ান আলী, উৎপলা বড়ুয়া ও এসকে বোরহান।
গণমাধ্যম উপপরিষদ : আহ্বায়ক- নুপা আলম, যুগ্ন আহ্বায়ক- শংকর বড়ুয়া রুমি ও ইমরুল কায়েস, সদস্য সচিব- আহসান সুমন, সদস্য- সৈয়দুল কাদের, সুজা উদ্দিন রুবেল, কামরুল ইসলাম মিন্টু, তৌফিকুল ইসলাম লিপু, আজিম নিহাদ, ইসমত আরা ইসু, ওমর খান, নুরুল আলম ও মো. ইউনুছ।
প্রচার ও প্রকাশনা উপপরিষদ : আহ্বায়ক- এমএ মঞ্জুর, যুগ্ন আহ্বায়ক- হেলাল উদ্দিন কবির, নীতিশ বড়ুয়া, সদস্য সচিব- রিদুয়ান আলী, সদস্য- কবি আসিফ নূর, আলিফুজ্জামান শুভ ও জমির হোসেন।
দপ্তর ব্যবস্থাপনা উপপরিষদ : আহ্বায়ক- আবু তাহের চৌধুরী, যুগ্ন আহ্বায়ক- মহিউদ্দিন আজাদ ও শাহ নিয়াজ, সদস্য সচিব- মইন উদ্দিন, সদস্য- আরমানুল ইসলাম, জামশেদ উদ্দিন ও সাঈদ হোসেন কাদেরী।
মেলা উপপরিষদ : আহ্বায়ক- এম জসিম উদ্দিন, যুগ্ন আহ্বায়ক- রবিউল ইসলাম শাহেদ, এবি ছিদ্দিক খোকন, সদস্য সচিব- সালাউদ্দিন সেতু, সদস্য- আবুল কাশেম বাবু, কাজী মোর্শেদ আহমেদ বাবু, নাছির উদ্দিন ও শাহেদ আলী শাহেদ। এছাড়া আরও অন্যান্য উপপরিষদ গঠিত হবে। ওই উপপরিষদ গুলো পরবর্তীতে প্রকাশ করা হবে।

আপনার মন্তব্য লিখুন...

Top