শেখ হাসিনার সরকারের আমলে কক্সবাজারে হাজার কোটি টাকার উন্নয়ন কাজ চলছে- আ.লীগ নেতা মিথুন

Chakaria-Pic-06-12-2017.jpg

স্টাফ রিপোর্টার, চকরিয়া :
কক্সবাজার জেলা আওয়ামীলীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক খালেদ মোহাম্মদ মিথুন বলেন, আওয়ামীলীগ সরকারের আমলে কক্সবাজারসহ দেশের ব্যাপক উন্নয়নমূলক কাজ চলছে। পদ্মা সেতুর কাজ এগিয়ে চলছে, এ সরকারের আমলেই এ সেতু চালু হবে। কক্সবাজারে হাজার হাজার কোটি টাকার উন্নয়ন কাজ চলমান রয়েছে।
জেলা আওয়ামীলীগ নেতা খালেদ মিথুন আরো বলেন, আগামী নির্বাচন হবে উন্নয়নের প্রতীক নৌকার নির্বাচন। দেশজুড়ে উন্নয়নের জোয়ারে মানুষ এখন জননেত্রী শেখ হাসিনা ও নৌকার উপর বিশ্বাসী হয়ে গেছে। দেশের উন্নয়নে নৌকার কোন বিকল্প নেই- একথা দেশবাসী মনে প্রাণে বিশ্বাস করে।
গতকাল লক্ষ্যারচর ইউনিয়ন বঙ্গবন্ধু ইতিহাস ও গবেষণা কেন্দ্রে শহীদ দৌলত খাঁনে ৩০তম মৃত্যু বার্ষিকীর আলোচনা সভা ও মিলাদ মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই কথা বলেন। গতকাল সন্ধ্যায় লক্ষ্যারচর প্রাক্তন ছাত্রলীগ নেতা জিয়াউল হকের সভাপতিত্বে ও আইযুব মো. ইকবালের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভা ও মিলাদ মাহফিলে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কক্সবাজার জেলা আওয়ামীলীগের সদস্য ও বরইতলী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এটিএম জিয়া উদ্দিন চৌধুরী জিয়া, পেকুয়া উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সাংবাদিক জহিরুল ইসলাম। মুখ্য আলোচকের বক্তব্য দেন, চকরিয়া উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বৃহত্তর চকরিয়া প্রাক্তন ছাত্র পরিষদের সভাপতি জামাল উদ্দিন জয়নাল।
এই সময় আরো বক্তব্য রাখেন, উপজেলার আওয়ামীলীগের সদস্য ও লক্ষ্যারচর ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক আহবায়ক কবির হোসেন এমইউপি, লক্ষ্যারচর ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ছৈয়দ মিয়া, সহ-সভাপতি জাফর আলম, যুগ্ম সাধারণ সম্পাদক জামাল উদ্দিন, প্রচার সম্পাদক আজাহারুল ইসলাম, চকরিয়া পৌরসভা যুবলীগের সাবেক আহবায়ক মাহাবুব ইসলাম, চকরিয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আবছার উদ্দিন মাহমুদ, পৌরসভা কৃষকলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল ফারুক লোটাস, তরুণ আওয়ামীলীগ নেতা এমরান হোসেন, উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সামিউল হাসান সৌরভ, লক্ষ্যারচর ইউনিয়ন ছাত্রলীগ নেতা মো. মামুনুল রশিদ মামুন প্রমুখ।
শহীদ দৌলত খাঁন ১৯৮৭ সালের ৫ ডিসেম্বর স্বৈরাচারবিরোধী গণতান্ত্রিক ছাত্র আন্দোলনরত মিছিলে চকরিয়া উপজেলা চত্বরে পুলিশের গুলিতে নিহত হন তিনি। এর পর থেকে প্রতি বছর দিনটি শহীদ দৌলত দিবস হিসেবে পালন করে আসছে তার সহযোদ্ধা, আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃত্বরা। দৌলত খাঁন ছিলেন তৎকালিন চকরিয়া উপজেলা জাতীয় ছাত্রলীগের সহসভাপতি।

আপনার মন্তব্য লিখুন...

Top