মহিউদ্দিন চৌধুরীর বাসায় প্রধানমন্ত্রী

Sheikh_Hasina_1220171224181140.jpg

কক্সবাজার ডেস্ক :

চট্টগ্রামে আওয়ামী লীগ নেতা এ বি এম মহিউদ্দিন চৌধুরীর মৃত্যুতে সমবেদনা জানাতে তার ষোলশহর চশমা হিলের বাসায় যান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আজ রোববার বিকেল ৪টা ০৫ মিনিটে প্রধানমন্ত্রীর গাড়িবহর মহিউদ্দিন চৌধুরীর বাসায় পৌঁছায়। মহিউদ্দিন চৌধুরীর স্ত্রী নগর মহিলা আওয়ামী লীগের সভানেত্রী হাসিনা মহিউদ্দিন, ছেলে কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মহিবুল হাসান নওফেলসহ পরিবারের সদস্যরা প্রধানমন্ত্রীকে স্বাগত জানান।

হাসিনা মহিউদ্দিনকে জড়িয়ে ধরে শান্ত্বনা দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময় বেগম মহিউদ্দিন কান্নায় ভেঙে পড়েন। প্রধানমন্ত্রী প্রায় ৩৫ মিনিট চশমাহিলের বাসায় অবস্থান শেষে ৪টা ৪৫ মিনিটে চলে যান।

মহিউদ্দিন চৌধুরীর চশমাহিলের বাসায় প্রধানমন্ত্রীর আগমনকে ঘিরে কড়া নিরাপত্তা ব্যবস্থা নেয় আইনশৃংখলা বাহিনী। এ কারণে এলাকার দোকানপাট ও যানবাহন চলাচল বন্ধ করে দেয় প্রশাসন। নগরীর আগ্রাবাদ থেকে ষোলশহর দুই নম্বর গেট এলাকা পর্যন্ত এশিয়ান হাইওয়ে সড়কের দুইপাশে আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ ও অন্যান্য সংগঠনের নেতা-কর্মীরা দুপুর থেকে অবস্থান নেন প্রধানমন্ত্রীকে স্বাগত জানাতে।

প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে নগরীতে যানবাহন চলাচল বন্ধ করে দেওয়ায় মানুষের দুর্ভোগ বেড়ে যায়। দুপুর থেকে যানবাহন না পেয়ে পায়ে হেঁটে লোকজনকে যাতায়াত করতে দেখা গেছে।

আপনার মন্তব্য লিখুন...

Top