আ’লীগ ছাড়া উন্নয়ন সম্ভব নয় : ড. সজীব

Sozib-News-Pic5-1.jpeg

প্রেস বিজ্ঞপ্তি :
কক্সবাজার জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক ড. আশরাফুল ইসলাম সজীব বলেছেন, আওয়ামী লীগ সরকার যে উন্নয়ন করেছে বিগত কোন সরকার তা করে দেখাতে পারেনি।বাংলাদেশ আজ উন্নয়নের প্রতিটি সূচকে এগিয়েছে। আওয়ামী লীগ ছাড়া এত উন্নয়ন সম্ভব নয়। তিনি আরও বলে এখন আমাদের কাজ হলো আওয়ামী লীগকে পুনরায় ক্ষমতায় আনা। আমি আশা রাখি ভোট বিপ্লবের মাধ্যমে আগামী নির্বাচনে আওয়ামীলীগ আবার ক্ষমতায় আসবে।
গতকাল ৩০ ডিসেম্বর সন্ধ্যা সাড়ে ৫ টায় উজানটিয়া ইউনিয়নের সর্বস্তরের জনসাধারণের উদ্যোগে উজানটিয়া-মগনামার প্রাণ কেন্দ্র সোনালী বাজারে উঠান বৈঠকে তিনি এসব কথা বলেন।
পেকুয়া উপজেলা তাঁতী লীগের সিনিয়র যুগ্ম আহবায়ক কাইয়ুম রেজার সভাপতিত্বে এবং উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বেলাল উদ্দিন বিল্লালের সঞ্চালনায় উক্ত উঠান বৈঠকে আরো বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সাংবাদিক জহিরুল ইসলাম, কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য বোকারী আজম, উপজেলা তাঁতী লীগের আহবায়ক এটিএম জায়েদ মোর্শেদ, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি নুরুল আজিম, উপজেলা মৎস্যজীবীলীগের সভাপতি জাকের হোসেন, চকরিয়া পৌর স্বেচ্ছাসেবকলীগ নেতা সাইফুল ইসলাম, সাবেক ছাত্রনেতা নুরুল আমিন প্রমুখ।

আপনার মন্তব্য লিখুন...

Top