কক্সবাজার শংকর মঠ ও মিশনে গীতাযজ্ঞ অনুষ্ঠান আজ থেকে শুরু

images-1-6.jpg

প্রেস বিজ্ঞপ্তি :

কক্সবাজার ঘোনার পাড়াস্থ শংকর মঠ ও মিশনে বিশ্বকল্যাণ গীতাযজ্ঞ ও মহতী ধর্মসভা অনুষ্ঠান আজ থেকে শুরু হচ্ছে। আন্তর্জাতিক শংকর মঠ ও মিশনের প্রাণপুরুষ যোগাচার্য পরমহংস শ্রী শ্রীমৎ স্বামী জ্যোতিশ্বরানন্দ গিরি মহারাজের ১০৯ তম শুভ আবির্ভাব স্মরণে কক্সবাজার শংকর মঠ ও মিশনে বিশ্বকল্যানে ৩৪তম গীতাযজ্ঞ ও মহতী ধর্মসভার আয়োজন করা হয়েছে। অনুষ্ঠানে পৌরহিত্য করবেন আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন ও বিশ্ববরেণ্য সন্নাসী শিরোমনি সীতাকুন্ড শংকর মঠ ও মিশনের অধ্যক্ষ যোগাচার্য পরমহংস শ্রী শ্রীমৎ স্বামী তপনানন্দ গিরি মহারাজ।
এতে আজ ৩১ ডিসেম্বর সকাল ৯টা থেকে রাত ৮টা পর্যন্ত বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। বিভিন্ন গীতা স্কুলের ছাত্রছাত্রীদের অংশগ্রহণে গীতাপাঠ প্রতিযোগিতা, পুরস্কার বিতরণী, সাংস্কৃতিক অনুষ্ঠান, গীতাযজ্ঞের শুভ অধিবাস অনুষ্ঠিত হবে।
কাল ১ জানুয়ারি সোমবার ব্রাহ্মমুহুর্তে উষাকীর্তন, শ্রীশ্রী চন্ডীপাঠ, স্বামী জ্যোতিশ্বরানন্দ গিরি মহারাজের প্রতিকৃতিতে মাল্যদান ও গুরুপূজা, বিভিন্ন মঠ ও মিশনের আগত সন্নাসীদের বরণ, গীতাযজ্ঞ, শুভ দীক্ষাদান অনুষ্ঠান, মহাপ্রসাদ বিতরণ, সাংস্কৃতিক অনুষ্ঠান, মহীত ধর্মসভা সহ বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।
অনুষ্ঠানে উপস্থিত থেকে সুন্দর ও সাফল্য মন্ডিত করার অনুরোধ জানিয়েছেন গীতাযজ্ঞ উদ্্যাপন পরিষদের সভাপতি প্রদীপ পাল রানা, সাধারণ সম্পাদক অরূপ ধর ও অর্থ সম্পাদক রুবেল ধর।

আপনার মন্তব্য লিখুন...

Top