পর্যটক সাগর হত্যা মামলার দুই আসামী আটক করেছে র‌্যাব

MuhibV.jpg

কক্সবাজার রিপোর্ট :
কক্সবাজার সদর উপজেলার হাজিপাড়া এলাকা থেকে পর্যটক আবু তাহের সাগর হত্যা মামলার দুই আসামীকে আটক করেছে র‌্যাব। শনিবার রাত সাড়ে আটটার দিকে সদর উপজেলার হাজিপাড়া থেকে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলো, কক্সবাজার সদর উপজেলার হাজীপাড়া এলাকার মো: রফিকের ছেলে মো: সাইফুল ইসলাম(১৬) ও একই এলাকার শরিফ হোসেনের ছেলে খায়ের হোসেন (১৭)।
গত ১৫ ডিসেম্বর হত্যাকান্ডের সময় উপস্থিত নিহত সাগরের ভাই ও এক বন্ধু তাদের সনাক্ত করে জানিয়ে র‌্যাব-৭ কক্সবাজার ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর রুহুল আমিন জানান, পর্যটক সাগর হত্যা মামলার দুই আসামীকে আটক করা হয়েছে। তারা র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে এই হত্যাকান্ডের সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে বলেও জানান র‌্যাবের এই কর্মকর্তা।
উল্লেখ্য, গত ১৫ ডিসেম্বর কক্সবাজার শহরের জাম্বুর দোকান এলাকায় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে নিহত হন ফেনী জেলার সোনাগাজী থানার মঙ্গলগান্ধী গ্রামের শফিউল্লাহর ছেলে আবু তাহের সাগর। এরপর থেকে গা ঢাকা দিয়েছিল এই দুই ছিনতাইকারী। ছিনতাইকারীদের বিরুদ্ধে বিশেষ অভিযান শুরু করে পুলিশ ও র‌্যাব। পুলিশের বিশেষ অভিযানে প্রায় ৪০ পেশাদার ছিনতাইকারী গ্রেফতার হলেও ধরাছোয়ার বাইরে ছিল এরা।

আপনার মন্তব্য লিখুন...

Top