আইপিএল খেলবে স্টোকস

e958550a3b4d2a4d3e59af82e6abc560-5a4b223be0a6f.jpg

কক্সবাজার ডেস্ক :

শারীরিকভাবে একজনকে পিটিয়ে জাতীয় দলে আপাতত ব্রাত্য বেন স্টোকস। অসিদের বিপক্ষে ইংল্যান্ডের ওয়ানডে স্কোয়াডে জায়গা পেলেও ওই অপকর্মের দায়ে তাকে প্রত্যাহার করে নেওয়া হয়েছে। অ্যাশেজেও একই কারণে ঠাঁই হয়নি। তবে বিদেশি লিগে খেলতে বাধা দিচ্ছে না ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে খেলতে তাকে অনুমতি দিয়েছে তারা।

আইপিএলে গতবার রাইজিং পুনে সুপারজায়ান্টসের হয়ে খেলেছিলেন স্টোকস। তাকে কিনতে তাদের খরচ হয়েছিল ১.৭ মিলিয়ন পাউন্ড। গতবার বিদেশি তারকাদের মাঝে সবচেয়ে দামি খেলোয়াড় ছিলেন তিনি। যার প্রতিদান দিয়েছিলেন টুর্নামেন্ট সেরা খেলোয়াড় হয়ে।

এই মাসের শেষ দিকে অনুষ্ঠিত হওয়ার কথা আইপিএল নিলাম। সেখানে গতবারের চেয়ে বেশি পারিশ্রমিক পেতে পারেন ইংলিশ এই অলরাউন্ডার। একইভাবে কিছুদিন আগে নিউজিল্যান্ডের ঘরোয়া লিগে খেলতেও এনওসি দেওয়া হয় স্টোকসকে। যদিও এ নিয়ে গুঞ্জন ছড়িয়ে পড়ে যে অ্যাশেজে খেলতে ইংল্যান্ড দলে যোগ দিতে যাচ্ছেন তিনি। আগে নিউজিল্যান্ডে নিজেকে প্রস্তুত করে হয়তো নিজ দলের সঙ্গে যোগ দেবেন ইংলিশ অলরাউন্ডার। যদিও সেসব গুঞ্জনের সত্যতা মেলেনি।  তার বিরুদ্ধে চলমান তদন্ত নিয়ে আনুষ্ঠানিক প্রতিবেদন প্রকাশ এখনও বাকি। তারপরেই বোঝা যাবে আন্তর্জাতিক ক্যারিয়ারে কী ঘটতে যাচ্ছে স্টোকসের ভাগ্যে!

আপনার মন্তব্য লিখুন...

Top