চকরিয়া পৌরসভা ছাত্রলীগের উদ্যোগে ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকীতে খালেদ মোহাম্মদ মিথুন ছাত্রলীগের ইতিহাস গৌরব ও অর্জনের

ZahirChakaria04-01-18.doc1_.jpg

বার্তা পরিবেশক :
কক্সবাজার জেলা আওয়ামীলীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক খালেদ মোহাম্মদ মিথুন বলেছেন, ছাত্রলীগের ইতিহাস মানে গৌরব ও অর্জনের ইতিহাস। তাই ছাত্রলীগের প্রতিটি কর্মীদের মধ্যে ঐক্য গড়তে হবে। পদের জন্য নিজেদের মধ্যে কোন ঝগড়া-বিবাদ করা যাবে না। সকলে মিলে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আমরা ঐক্যবদ্ধ হয়ে কাজ করবো। তাহলে আগামী সংসদ নির্বাচনে আমরা চকরিয়া-পেকুয়া আসনে হারানো ঐতিহ্য ফিরে আনতে পারব। ইনশাআল্লাহ জয় আমাদের সুনিশ্চিত। এখন সারা দেশে নৌকার গণজোয়ার সৃষ্টি হয়েছে। ছাত্রলীগের ইতিহাস বাংলাদেশের ইতিহাস ঐতিহ্যের সাথে জড়িত। বর্তমানে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ যে ভাবে এগিয়ে যাচ্ছে সেই ধারাবাহিকতা ধরে রাখতে ছাত্রলীগকে সঠিক ভাবে দায়িত্ব পালন করতে হবে। স্বাধীনতা যুদ্ধে যে ভাবে ছাত্রলীগ ঝাঁপিয়ে পড়েছিল সে ভাবে এখনও দেশের প্রয়োজনে ঝাঁপিয়ে পড়তে হবে।
জেলা আওয়ামীলীগ নেতা খালেদ মিথুন আরো বলেন, যারা দেশের স্বাধীনতা বিশ^াস করে না, তারায় সব সময় দেশের উন্নয়ন ও অগ্রগতির পথে সব সময় বাধা সৃষ্টি করেছে। তারা যুদ্ধাপরাধীর পক্ষ নিয়ে তাদের দোসর হয়ে কাজ করছে। তাদের কাছ থেকে জনগণ মুখ ফিরিয়ে নিয়েছে। সামনে জাতীয় সংসদ নির্বাচনে আমাদের সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে প্রতিটি পাড়া-মহল্লার ঘরে ঘরে গিয়ে আওয়ামীলীগ সরকারের অর্জন ও উন্নয়নের কথা তুলে ধরতে হবে। এদিকে বিগত বিএনপি সরকারের আমলে দেশে কি পরিমাণ দুর্নীতি হয়েছে তা জনগণের কাছে জানাতে হবে। আর সাধারণ মানুষ যেন এসব কথা শুনে জেনে আগামী নির্বাচনে সঠিক সিদ্ধান্ত নিতে পারেন। বৃহস্পতিবার ৪ জানুয়ারি বিকাল ৩টায় ছাত্রলীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে চকরিয়া পৌরসভা ছাত্রলীগের আয়োজনে অনুষ্ঠিত র‌্যালি শেষে বক্তব্যে তিনি এসব কথা বলেন।
চকরিয়া পৌরসভা ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সোহেল রানা পারভেজের পরিচালনায় অনুষ্ঠিত র‌্যালী ও আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, চকরিয়া পৌরসভার মেয়র আলমগীর চৌধুরী, জেলা আওয়ামীলীগের সদস্য সাবেক ছাত্রনেতা আমিনুর রশিদ দুলাল, চকরিয়া উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জামাল উদ্দিন জয়নাল, চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটু, পৌরসভা যুবলীগের সভাপতি হাসানগীর হোসাইন, পৌরসভার ৮নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আমির হোসেন আমু, চকরিয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আলহাজ¦ হায়দার আলী, চকরিয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন মিটু, সাবেক পৌরসভার সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন রুবেলসহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য লিখুন...

Top