গভীর সমুদ্র থেকে ২০ কোটি টাকার ইয়াবাসহ আটক ৮

pic-coxsbazar.jpg

আটককৃত ৮ মাঝি-মাল্লা।

কক্সবাজার রিপোর্ট॥
কক্সবাজারের গভীর সমুদ্র এলাকা থেকে ৫ লাখ ইয়াবাসহ ৮ মাঝিমাল্লাকে আটক করেছে র‌্যাব। শুক্রবার ভোরে এসব ইয়াবাসহ তাদের আটক করা হয়। এসময় একটি ট্রলারও জব্দ করা হয়েছে। উদ্ধারকৃত ইয়াবার মূল্য আনুমানিক ২০ লাখ টাকা বলে জানিয়েছে র‌্যাব।

আটককৃতরা হলো, চট্টগ্রামের পতেঙ্গার মৃত নূর মোহাম্মদের ছেলে মোঃ কালু মাঝী (৪৫), খুরুশকুল এলাকার মৃত আব্দুল জলিলের ছেলে মোঃ রফিক (৫২), চট্টগ্রামের গহীরার গদ্দবাজার এলাকার মৃত ছালেহ আহমদের ছেলে মোঃ রফিক (৪৫), দক্ষিণ পতেঙ্গার সুন্নাপাড়া এলাকার মৃত কবির আহমদের ছেলে মোঃ হাসান (৩০), গহীরার মজ্জল আহমদের ছেলে হাসমত আলী (৩৫), গহীরার দোবাসীর হাট এলাকার মৃত সোলেমানের ছেলে নুরুল আলম (৩৭), গহীরার গদ্দবাজার এলাকার মৃত ইউনূফ আলীর ছেলে মোঃ নাসির (৪৫) ও চট্টগ্রামের আনোয়ারার মৃত আব্দুল মান্নানের ছেলে মজিবুল ইসলাম (৪০)।

র‌্যাব ৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মিমতানুর রহমান জানান, গোপন তথ্যে’র ভিত্তিতে র‌্যাবের একটি দল গভীর সমুদ্র এলাকা থেকে এশটি মাছ ধরার ট্রলার তল্লাশী করে এসব ইয়াবাসহ ৮জনকে আটক করে। পরে তাদের ব্যাপক জিজ্ঞাসাবাদের পর তারা ইয়াবাগুলো মিয়ানমার থেকে চট্টগ্রামের পটিয়ার মুরালী গ্রামের মো ইউসূফ (৪৫) কাছে আনছিল বলে স্বীকার করে।

তাদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা শেষে থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে বলেও জানান র‌্যাবের এই কর্মকর্তা।

আপনার মন্তব্য লিখুন...

Top