বুলেটের মাধ্যমে নয়, ক্ষমতা বদল হবে ব্যালটে: প্রধানমন্ত্রী

pm-24.jpg
কক্সবাজার ডেস্ক :
প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, জনগণ ভোট দিয়ে নির্বাচিত করেছে বলেই এই সরকার চার বছর পার করেছে। শনিবার সন্ধ্যায় গণভবনে আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের সভায় বক্তব্যে তিনি এ কথা বলেন। প্রধানমন্ত্রী আরও বলেন বুলেটের মাধ্যমে নয়, ক্ষমতা বদল হবে ব্যালটের মাধ্যমে।

এছাড়া তিনি আরো বলেন, আল্লাহ যদি বাঁচায় তারা আমার জীবন নেবে কিভাবে। আমার বাবা মা ভাই বোনকে হত্যা করে এরপর আমার উপর হামলা। খালেদা জিয়ার স্বামী আমার বাবা কে মা কে হত্যা করেছে। আর তিনি এসে আমার ওপর বার বার হত্যার চেষ্টা করেছেন। যখন তারা পারেনি অপবাদ দেয়ার চেষ্টা করেছে।

প্রধানমন্ত্রী বলেন, আমরা দেশ স্বাধীন করেছি। আমার বাবা এই দেশ স্বাধীন করেছে। নিশ্চয় আমাদের চিন্তা ভাবনা আছে। একটা স্বাধীন রাষ্ট্র। আমাদের স্বাধীন রাষ্ট্রের উপযোগী সেনাবাহিনী নৌবাহিনী বিমানবাহিনী গড়ে উঠবে। তাই যখনই সরকারে এসেছি আমার বাহিনীর প্রত্যেকটার উন্নয়নে কাজ করেছি।

তিনি আরো বলেন, এমনকি আমাদের জিডিপি সাত দশমিক দুই আট ভাগে উন্নীত করতে পেরেছি। দারিদ্র বিমোচন করেছি। বিনা পয়সায় বই দিচ্ছি। উপবৃত্তি দেয়া হচ্ছে। বাংলাদেশ এখন বিশ্বে সম্মানজনক অবস্থায় রয়েছে। আর বাংলাদেশ সম্মানজনক অবস্থানে থাকলেই খালেদা জিয়া যাদের নিয়ে থাকেন জামায়াত বিএনপি রাজাকার যাদের নিয়ে জোট তাদের খুব কষ্ট হয়।

আপনার মন্তব্য লিখুন...

Top