রাগ নিয়ন্ত্রণ করবেন নাবিলা

actress20171231181211.jpg

বিনোদন ডেস্ক॥
সবে একটি চলচ্চিত্রে কাজ। আর তা দিয়েই তারকা জরিপে সেরা অভিনেত্রী নির্বাচিত হওয়া। চারটেখানি কথা নয়। বলছি নাবিলা’র কথা। পুরো নাম মাসুমা রহমান নাবিলা। আমিতাভ রেজা নির্মিত ‘আয়নাবাজি’ চলচ্চিত্রে অভিনয় করে নিজের ঝাঁপিতে তুলে নিয়েছেন মেরিল-প্রথম আলো পুরস্কার, হয়েছেন ২০১৭ সালের সেরা অভিনেত্রী।

নাবিলার আত্মপ্রকাশ ঘটেছিল আরও একযুগ আগে। মানে ২০০৬ সালে, মডেলিংয়ের মাধ্যমে। বেশ কিছু বিজ্ঞাপনে মডেলিং করেছেন তিনি। নাম করা ম্যাগাজিন ও খবরের কাগজের প্রচ্ছদে শোভা পেয়েছে এ সুদর্শনা অভিনেত্রীর ছবি। তবে সিনেমা ও নাটকের চেয়েও তার পদচারণা বেশি উপস্থাপনায়। বহু টিভি অনুষ্ঠান উপস্থাপনা করেছেন তিনি। উপস্থাপক হিসেবে তার আত্মপ্রকাশ ঘটে ঐ একই সালে, মানে ২০০৬ সালে ‘ক্লাসের বাইরে’ নামের একটি ম্যাগাজিন অনুষ্ঠান উপস্থাপনার মধ্যে দিয়ে। ক্রীড়াঙ্গনেও রয়েছে তার পরোক্ষ অবদান। বিপিএল উদ্বোধনী অনুষ্ঠান এবং আইসিসি বিশ্ব টোয়েন্টি ২০ থেকে ১০০ দিনের কাউন্টডাউনে উপস্থাপনা করেছেন নাবিলা।

তুলনামূলকভাবে তার উপস্থাপনা জীবনের সবচেয়ে স্বর্ণালী দিনগুলো ছিল হয়তো ২০১১ সালে। ‘এক্সট্রা ইনিংস’, ‘ডায়মন্ড ওয়ার্ল্ড লাকি লাইন’, ‘স্টার ডান্স’ অনুষ্ঠানের উপস্থাপনা করে বহুল জনপ্রিয়তা পেয়েছিলেন তিনি।

ছোটপর্দায়ও দেখা গিয়েছে নাবিলার আনাগোনা। নাটক ‘ফাইভ ফিমেল ফ্রেন্ডস’এ তার নিজের চরিত্রের উপর অভিনয় করেছিলেন তিনি।

যা হোক, চলতি বছর তার প্রত্যাশা এবং কোনো অভ্যাস বা বদঅভ্যাস বদল করবেন কি-না, এ বিষয়ে যোগাযোগ করেছিল তার সঙ্গে। এ বছর পরিবারের সবাইকে নিয়ে ভালোমতো ও সুন্দর মতো থাকতে চান তিনি। ভালো কাজের অপেক্ষায়ও থাকবেন এবছর।

নিজের বদঅভ্যাস বদল করা প্রসঙ্গে নাবিলা বলেছেন, ‘বদঅভ্যাস বা করবো না বলে এখন অবশ্য তেমন কিছু নেই। হয়তো রাগ কন্ট্রোল করার চেষ্টা করতে পারি, এটা এখন করা উচিত আমার বেশি। যদিও আমার রাগ অনেক কন্ট্রোল, তবুও করতে চেষ্টা করব’।

আপনার মন্তব্য লিখুন...

Top