মগনামা-কুতুবদিয়া নৌ-রুটে ফেরি চালু করতে হবে : মুজিবুল হক শুক্কুর

Islami-front.jpg

বার্তা পরিবেশক :
ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ চট্টগ্রাম মহানগরের সভাপতি এইচএম মুজিবুল হক শুক্কুর বলেছেন, কুতুবদিয়া একটি পূণ্যভূমি। এখানকার লোকজন ছাড়াও কুতুব শরীফ দরবারে বিপুল ভক্ত-অনুরাগী মগনামা-কুতুবদিয়া নৌ-রুটে চলাচল করেন। কিন্তু ফেরিঘাট না থাকায় তারা অত্যন্ত জীবনের ঝুঁকি নিয়ে পারাপার করে থাকেন। এভাবেতো হয় না। নিশ্চিন্তে ও নিরাপত্তায় লোকজন পারাপারের জন্য মগনামা-কুতুবদিয়া নৌ-রুটে ফেরি চালু করতে হবে। শনিবার ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ কুতুবদিয়া উপজেলা শাখার কাউন্সিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এক কথা বলেন।
ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ কুতুবদিয়া উপজেলার কাউন্সিলর শাহাজাদা জিল্লুল করিম আল মালেকী আল কুতুবীর সভাপতিতে অনুষ্ঠিত উক্ত কাউন্সিলে বিশেষ অতিথি ছিলেণ নুরুল ইসলাম হুলাইনী ও এম জিয়াউর রহমান জিয়া। প্রধান বক্তা ছিলেন ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ কক্সবাজার জেলার আহবায়ক মাওলানা সুলতান উদ্দীন। কাউন্সিলর হিসাবে উপস্তিত ছিলেন কক্সবাজার জেলা শাখার সদস্য সচিব মুহাম্মদ মফিজ উদ্দীন। উপস্তিত ছিলেন মাওলানা আবু আনচার মুহাম্মদ শোয়াইব ছিদ্দীকী, মাওলানা ফরিদুল আলম জিহাদী, মাওলানা নুর হোছাইন, মাওলানা সামসুল আলম, মুহাম্মদ আবদুল লতিফ, হাফেজ সেলিম উল্লাহ, মুজিবুর রহমান বাবুল, আলী আজগর, মোশারফ হোছাইন, ছৈয়দুল আলম প্রমুখ।
পরে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ কুতুবদিয়া উপজেলার প্রধান উপদেষ্টা শাহাজাদা জিল্লুল করিম আল মালেকী- সভাপতি মাওলানা ফরিদুল আলম জিহাদী- সিনিয়ার সহ সভাপতি, মাওলানা আবু আনচার মুহাম্মদ শোয়াইব ছিদ্দীকী-সহ সভাপতি, মুজিবুর রহমান বাবুল-সাধারণ সম্পাদক, মাওলানা সামসুল আলম-সাংগঠনিক সম্পাদক, মাওলানা নুর হোছাইন-সহ সাংগঠনিক সম্পাদক, হাফেজ ছলিমুল্লাহসহ ৪১ সদস্য বিশিষ্ট ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ কুতুবদিয়া উপজেলা গঠন করা হয়।

আপনার মন্তব্য লিখুন...

Top