পোস্টারেই বাজিমাত

poramon20180109183830.jpg

কক্সবাজার ডেস্ক :

২০১৩ সালে মুক্তি পায় জাকির হোসেন রাজুর পরিচালনায় ছবি ‘পোড়ামন’। এটিই হলো প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার প্রথম হিট ছবি। আলোচিত হওয়াএ ছবির সিক্যুয়েল ‘পোড়ামন-টু’ নিয়েও আগ্রহ তৈরি হয়েছিল। সিয়াম আহমেদ ও পূজা চেরি অভিনীত ছবির দৃশ্যধারণ বেশ কয়েকদিন আগেই শেষ হয়েছিল। এবার এলো ছবিটির প্রথম লুক বা পোস্টার।

আজ ৯ জানুয়ারি সন্ধ্যায় ফেসবুক প্রোফাইলে এটি প্রথম প্রকাশ করেছেন ছবির পরিচালক রায়হান রাফি। যা ইতোমধ্যে সামাজিক যোগাযোগের এ মাধ্যমটিতে ছড়িয়ে পড়ছে, হচ্ছে ভাইরাল। ছবি সংশ্লিষ্টরা পাচ্ছেন প্রচুর হাততালি। সবাই পোস্টারটির উচ্ছ্বসিত প্রশংসা করছেন। শুধু তাই নয়, ভিন্ন মাত্রার এই পোস্টারটি দেখে তৈরি হলো নতুন রহস্য।

অনেকেই ভেবে কূল পাচ্ছেন না- এই পোস্টারে সাদা আর কালো বোরখা পরা এক দল অসহায় চাহনির নারীর মাঝে কেন দাঁড়িয়ে আছেন নায়ক সিয়াম আর নায়িকা পূজা।

পোস্টারটি নিয়ে এই পরিচালক বললেন, ‘ছবির শেষ দিকে বিশেষ একটি ঘটনা ঘটবে। এই লুক বা পোস্টার তার ইঙ্গিত। দর্শক যখন ছবিটি শেষ করবে তখন বুঝতে পারবেন পোস্টার এমন করা কেন হয়েছিল।’

গত বছরের সেপ্টেম্বর মাসে ছবির কাজ শুরু হয়েছিল। মেহেরপুর, কুষ্টিয়া ও সিলেটের বেশ কিছু জায়গায় এর শুটিং হয়। এখন এটি সম্পাদনার জন্য ভারতে আছে।পরিচালক আরও জানান, শিগগিরই জাজ মাল্টিমিডিয়া থেকে ‘পোড়ামন-টু’ মুক্তির তারিখ ঘোষণা করা হবে।

আপনার মন্তব্য লিখুন...

Top