প্রধানমন্ত্রী’র জনসভা বড়মহেশখালী ‘চুন্নিয়া দাখিল মাদ্রাসা’ ময়দানে

pm-metting.jpg

কক্সবাজার রিপোর্ট॥
নির্মাণাধীন মাতারবাড়ি কয়লা বিদ্যুৎ কেন্দ্রে কর্মরত দেশী ও বিদেশী প্রকৌশলী ও কর্মকর্তাদের নিরাপত্তা জনিত কারণে আগামি ২৫ জানুয়ারি নির্ধারিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা মাতারবাড়িতে হচ্ছে না। কয়লা বিদ্যুৎ কেন্দ্রের নির্মাণ কাজের উদ্বোধন শেষে বড়মহেশখালী দারুল কোরআন চুন্নিয়া দাখিল মাদ্রাসা ময়দানে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় ভাষণ দেবেন প্রধানমন্ত্রী। গতকাল জনসভার স্থান পরিদর্শন করেছেন স্থানীয় সংসদ সদস্য, জেলা গোয়েন্দা বিভাগের উর্ধ্বতন কর্মকর্তা, জেলা প্রশাসন ও জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

২৫ জানুয়ারি প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা অনুষ্টিত হচ্ছে বড়মহেশখালী দারুল কোরআন চুন্নিয়া দাখিল মাদ্রাসা ময়দানে। কয়লা বিদ্যুৎ কেন্দ্রে কর্মরত প্রকৌশলীদের নিরাপত্তার কারণে জনসভার স্থান পরিবর্তন করা হয়েছে বলে জানিয়েছেন জেলা আওয়ামী লীগের সভাপতি এডঃ সিরাজুল মোস্তফা। তিনি বলেন, কর্মরত বিদেশীদের নিরাপত্তা নিশ্চিত করাকে সর্বোচ্চ গুরুত্ব দেওয়া হচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাতারবাড়ির কয়লা বিদ্যুৎ কেন্দ্রের কাজের উদ্বোধন করবেন। নির্মাণ কাজের যাতে বিঘ্ন না ঘটে তা নিশ্চিত করতেই জনসভার স্থান পরিবর্তন করা হচ্ছে।

মহেশখালী-কুতুবদিয়ার সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক বলেন, প্রধানমন্ত্রীর জনসভার প্রয়োজনীয় প্রস্তুতি তদারক করতে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম এর নেতৃত্বে একটি কেন্দ্রিয় প্রতিনিধি দল কক্সবাজার আসছেন। জনসভাকে সফল করতে উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে জোর তৎপরতা শুরু করা হয়েছে। মহেশখালীর উন্নয়নে প্রধানমন্ত্রী যে উদ্যোগ নিয়েছেন এতে কৃতজ্ঞতা জানাতে চায় মহেশখালীর মানুষ। ইতোমধ্যে প্রধানমন্ত্রীকে বরণ করতে প্রস্তুত হয়ে আছে মহেশখালীর মানুষ।

গতকাল নেতৃবৃন্দ জনসভার স্থান পরিদর্শন করেছেন। এ সময় আরো উপস্থিত ছিলেন কক্সবাজারের জেলা প্রশাসক মোঃ আলী হোসেন, জেলা গোয়েন্দা বিভাগের উর্ধ্বতন কর্মকর্তা বৃন্দ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার পাশা চৌধুরী, মহেশখালীর পৌর মেয়র জেলা আওয়ামী লীগ নেতা মকছুদ মিয়া, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সাবেক চেয়ারম্যান মোঃ শরীফ বাদশা, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নুরুল আলম, বড়মহেশখালী আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল আমিন, উপজেলা যুবলীগের আহবায়ক সাজেদুল করিম, যুগ্ন আহবায়ক এডঃ শেখ কামাল, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আশহাদ উল্লাহ সায়েম, উপজেলা ছাত্রলীগের আহবায়ক ওয়াজেদ আলী মুরাদ।

আপনার মন্তব্য লিখুন...

Top