চকরিয়ায় অগ্নিকান্ডে বৃদ্ধা নিহত

image-19547.jpg

অনলাইন প্রতিবেদক♦
কক্সবাজারের চকরিয়ায় অগ্নিকান্ডের ঘটনায় এক বৃদ্ধা নিহত হয়েছেন। এতে সম্পূর্ণ ভস্মিভূত তিন বসতবাড়ী।

শুক্রবার ভোর রাত ২ টার দিকে চকরিয়া উপজেলার বরইতলী এলাকার রোশনাবাদ এলাকায় এ ঘটনা ঘটে বলে জানান চকরিয়া ফায়ার সার্ভিস ষ্টেশনের ষ্টেশন অফিসার জি এম মহিউদ্দিন।

নিহত নূর নাহার ( ৭৫ ) বরইতলী ইউনিয়নের রোশনাবাদ এলাকার সিরাজুল ইসলামের স্ত্রী।

ফায়ার ষ্টেশন কর্মকর্তা মহিউদ্দিন বলেন, শুক্রবার ভোর রাতে চকরিয়ার রোশনাবাদ এলাকায় বসতবাড়ীতে অগ্নিকান্ডের খবর স্থানীয়দের কাছ থেকে ফায়ার সার্ভিসের একদল কর্মী ঘটনাস্থলে পৌঁছে। অগ্নি-নির্বাপক কর্মীরা পৌঁছার আগেই পাশাপাশি অবস্থিত ৩ টি বসতবাড়ী পুড়ে ছাই হয়ে যায়।

তিনি বলেন, ” স্থানীয়রা জানিয়েছেন, সিরাজুল ইসলামের বসতবাড়ীতে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে। এতে পাশাপাশি অবস্থিত বাড়ী ৩ টি আগুনে সম্পূর্ণ ভস্মিভূত হয়েছে। ”

মহিউদ্দিন স্থানীয়দের ববরাত দিয়ে ববলেন, ” অগ্নিকান্ডের সময় বাড়ী ৩ টির লোকজন ঘুমন্ত অবস্থায় ছিলেন। আগুন লাগার সঙ্গে সঙ্গে সবাই বেরিয়ে আসতে পারলেও বৃদ্ধা নূর নাহার আটকে পড়েন। এতে আগুনে পুড়ে তিনি মারা যান।

” নিহতের স্বজনরা জানিয়েছে, নূর নাহার প্যারালাইসিস্ রোগী ছিলেন। আগুন লাগার সঙ্গে সঙ্গে দ্রুত ছড়িয়ে পড়া এবং তীব্রমাত্রার কারণে নূর নাহারকে সরিয়ে আনা সম্ভব হয়নি। আগুনে পুড়ে তার অর্ধ-গলিত অবস্থার মত হয়েছে। ”

নূর নাহারের লাশ স্বজনরা দাফনের ব্যবস্থা নিচ্ছে বলে জানান তিনি।

অগ্নিকান্ডের ঘটনায় ৩ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান ফায়ার ষ্টেশন কর্মকর্তা মহিউদ্দিন।

আপনার মন্তব্য লিখুন...

Top