বিএনপি নেতা চেয়ারম্যান ওয়াসিম কর্তৃক সাধারণ জনগণ ও আ’লীগ নেতাকর্মীদের মিথ্যা মামলা ও বাড়িছাড়া করা বরদাস্ত করা হবেনা- জেলা আ’লীগ নেতৃবৃন্দের হুশিয়ারী

pekua-pic-12-1-18.jpg

বার্তা পরিবেশক :
দীর্ঘ ৯মাস কারাভোগের পর জামিনে মুক্তি পেয়ে মগনামা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ ইউনুছ চৌধুরী এলাকায় ফিরলে তাকে গণ সংবর্ধনা দেন এলাকাবাসী।
শুক্রবার (১২জানুয়ারি) বিকেলে মগনামা উচ্চ বিদ্যালয় মাঠে নাগরিক কমিটির ব্যানারে অয়োজিত সংবর্ধনা অনুষ্টানে সভাপতিত্ব করেন উপজেলা আ’লীগের সাবেক নেতা ডাঃ আব্দুল জলিল। উপজেলা যুবলীগের সহসভাপতি এ্যাড: মোজাম্মেল হকের পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন আহমদ সিআইপি।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন জেলা আ’লীগের সহসভাপতি এড. আমজাদ হোসেন, জেলা আ’লীগের সহসভাপতি রেজাউল করিম, জেলা আ’লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক লায়ন মোঃ কমর উদ্দিন, জেলা আ’লীগের সদস্য আবু হেনা মোস্তাফা কামাল, সদস্য এটিএম জিয়া উদ্দিন চৌধুরী, সদস্য মিজানুর রহমান, চকরিয়া উপজেলা আ’লীগের সাবেক যুগ্ন আহবায়ক জামাল উদ্দিন জয়নাল, জেলা পরিষদ সদস্য ও পেকুয়া উপজেলা যুবলীগের সভাপতি জাহাঙ্গীর আলম, পেকুয়া উপজেলা আ’লীগের সাবেক সহসভাপতি সাংবাদিক জহিরুল ইসলাম, পেকুয়া উপজেলা আ’লীগের সাবেক সহসভাপতি শহিদুল্লাহ,মগনামা আ’লীগের সাবেক সভাপতি আনোয়ারুল আজিম বাবুল, উপজেলা যুবলীগ সহসভাপতি শফিউল আলম, জেলা সেচ্ছাসেবকলীগ সদস্য শাহাদত হোছাইন, শ্রমিকলীগ সভাপতি নুরুল আবছার, মৎস্যজীবিলীগের সভাপতি জাকিরুল ইসলাম, তাঁতীলীগের আহবায়ক জায়েদ মোর্শেদ,সুলতান মাহমুদ রিপন, ছাত্রলীগ নেতা সাইদুর রহমান সোহেল, মিরাজ উদ্দিন ও মগনামা ইউপির সাবেক চেয়ারম্যান সংবর্ধিত উপজেলা আ’লীগ নেতা মো: ইউনুছ চৌধুরী প্রমুখ।
অনুষ্ঠানে বক্তারা বলেন, পেকুয়া উপজেলা বিএনপি নেতা চেয়ারম্যান শরাফত উল্লাহ ওয়াসিম কর্তৃক এলাকার সাধারণ জনগণ ও আ’লীগ নেতাকর্মীদের মিথ্যা মামলা দিয়ে হয়রানি ও বাড়িছাড়া করা নিত্যদিনের ব্যাপার। এরই ধারাবাহিকতায় আ’লীগের ভিতর ঘাপটি মেরে থাকা মীর জাফরের অনুসারীরা ওয়াসিমের ইন্ধনে ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেপ্তার ও কারাভোগের শিকার হয়েছেন জননন্দিত নেতা মোঃ ইউনুছ চৌধুরী। তিনি আ’লীগে ছিলেন আ’লীগে আছেন। তার আগমন উপলক্ষে আয়োজিত এ গণসংবর্ধনা অনুষ্ঠানে হাজার হাজার সাধারণ মানুষের উপস্থিতি প্রমাণ করে তার জনপ্রিয়তা। আগামী জাতীয় নির্বাচনে নৌকা প্রতীককে বিজয়ী করতে মগনামা ইউনিয়নে ইউনুছ চেয়ারম্যানের নেতৃত্বে সবাইকে এগিয়ে যেতে হবে।
বক্তারা আরো বলেন, মগনামা ইউনিয়নের সাধারণ মানুষ, আওয়ামীলীগ নেতাকর্মীরা আজ বড় অসহায়। তারা হামলা, ষড়যন্ত্র ও জেলজুলুমের শিকার হচ্ছেন। মগনামায় হিটলার ওয়াসিমের রাজত্ব চলছে। সাবমেরিন ষ্টেশনের জন্য অধিগ্রহনকৃত জমি দখল করতে সে ইউনিয়নের অনেক মানুষকে অস্ত্র-ইয়াবা দিয়ে ফাঁসিয়েছে। পুরো ইউনিয়ন আজ কারাগারে রূপান্তরিত হয়েছে। দন্ডপ্রাপ্ত যুদ্ধাপরাধী মীর কাসেমের দেহরক্ষী ওয়াসিম পুরো মগনামাকে গ্রাস করে নিয়েছে। জামায়াত বিএনপির দোসর এই ওয়াসিমের রাহুগ্রাস থেকে মগনামা মানুষকে রক্ষা করতে হবে।
মগনামা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শরাফত উল্লাহ ওয়াসিম কর্তৃক অস্ত্র ও মাদক দিয়ে ফাঁসানোর ঘটনায় কারাবাস করা মগনামা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও মগনামাবাসীর প্রিয় নেতা মোঃ ইউনুছ চৌধুরীকে কারামুক্ত করে আমরা আপনাদের কাছে তুলে দিলাম। জুলুমবাজ ওয়াসিমের বিরুদ্ধে আজ থেকে আন্দোলন শুরু করুন। কক্সবাজার জেলা আওয়ামীলীগ ও পেকুয়া উপজেলা আওয়ামীলীগ এবং অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা আপনাদের পাশে রয়েছে।
সংবর্ধনা অনুষ্ঠানে মগনামা ইউনিয়নের সহস্রাধিক আপামর জনসাধারণ ও উপজেলা আওয়ামীলীগ এবং অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য লিখুন...

Top