কালারমারছড়ায় সাজাপ্রাপ্ত আসামীকে পুলিশে সোপর্দ করা নিয়ে সংঘর্ষে আহত ৪

download-9.jpg

কক্সবাজার রিপোর্ট :
মহেশখালীর কালারমারছড়ায় সাজাপ্রাপ্ত এক আসামিকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় লোকজন। এ সময় তাকে ছিনিয়ে নিতে গিয়ে পাল্টপাল্টি হামলায় আরো ৩ জন আহত হয়েছে। গতকাল ভোর ৫টায় দক্ষিণ ঝাপুয়ায় এ ঘটনা ঘটে। ধৃত এহতেশামুল হক (প্রকাশ ডেনাইয়া) সহ আহতদের পুলিশ প্রহরায় মহেশখালী উপজেলা সদর হাসপাতালে আনা হলে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেছেন চিকিৎসকরা। তবে এ ঘটনায় পরস্পর বিরোধী বক্তব্য পাওয়া গেছে।
কালারমারছড়ায় ৬ মাসের সাজাপ্রাপ্ত ও হত্যাসহ ৭ মামলার আসামি এহতেশামুল হক( প্রকাশ ডেনাইয়া)কে আটক করে পুলিশে সোপর্দ করাকে কেন্দ্র করে সংঘর্সে ৩ জন আহত হয়েছে। স্থানীয় মনিয়া জানিয়েছেন, দীর্ঘদিন ধরে এহতেশাম আমাদের সম্পত্তি জবর দখল করে আছে। বিভিন্ন সন্ত্রাসি বাহিনী দিয়ে অসংখ্য লবণচাষীকে জিম্মি করে রেখেছে তার বাহিনী। সে পলাতক আসামি হওয়ায় সন্ত্রাসি নিয়ে পাড়ার পশ্চিমাংশে আস্তানা গড়ে তুলেছে। গতকাল ভোরে জমির মালিকরা তাকে আটক করে পুলিশে সোপর্দ করলে উভয় পক্ষে সংঘর্ষ বেধে যায়। এ সময় অন্যান্যরা আহত হয়।
অপরদিকে এহতেশামের পরিবার দাবী করেছে পরিকল্পিত ভাবে স্থানীয় একটি সন্ত্রাসি বাহিনী হামলা করে তাদের আহত করে পুলিশে সোপর্দ করে। এহতেশাম কালারমারছড়ার একজন শীর্ষ ব্যবসায়ি। দীর্ঘদিন ধরে তার কাছ থেকে চাঁদাদাবী করে আসছিল স্থানীয় একটি সন্ত্রাসি বাহিনী। তাদের চাহিদামত টাকা না দেওয়ায় তারা হামলা করে ৪ জনকে আহত করেছে।
কালারমারছড়ার পুলিশ ক্যাম্পের ইনচার্জ এস আই শাওন দাশ জানিয়েছেন, তাদের ৪ জনকে আহত অবস্থায় পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে। তাদের চিকিৎসার জন্য হাসপাতালে প্রেরন করা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন...

Top