কক্সবাজারে বিএনপির অবস্থান কর্মসূচি পালিত

BNP_n.jpg

প্রেস বিজ্ঞপ্তি :
বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা, ভুয়া ও জাল নথির মাধ্যমে সাজানো রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত মামলায় সাজা প্রদানের প্রতিবাদে ও বেগম খালেদা জিয়ার নি:শর্ত মুক্তির দাবিতে কক্সবাজারে অবস্থান কর্মসূচি
পালন করেছে জেলা বিএনপি। মঙ্গলবার সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত জেলা বিএনপির কার্যালয় চত্বরে এই অবস্থান কর্মসূচী অনুষ্ঠিত হয়।
উক্ত অবস্থান কর্মসূচীতে উপস্থিত ছিলেন, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির মৎস্যজীবি বিষয়ক সম্পাদক ও সাবেক সাংসদ লুৎফুর রহমান কাজল, জেলা বিএনপির সভাপতি শাহজাহান চৌধুরী, সিনিয়র সহ-সভাপতি এটিএম নূরুল বশর চৌধুরী, সাধারণ সম্পাদক এড. শামীম আরা স্বপ্না, সহ-সভাপতি মমতাজুল ইসলাম, দপ্তর সম্পাদক ইউসুফ বদরী, প্রচার সম্পাদক অধ্যাপক আকতার চৌধুরী, পৌর বিএনপির সাধারণ সম্পাদক রাশেদ মোহাম্মদ আলী, সদর উপজেলা বিএনপির সভাপতি আবদুল মাবুদ ও সাধারণ সম্পাদক গিয়াস উদ্দীন জিকু, জেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক এম. মোক্তার আহামদ ও আতাউল্লাহ বোখারী, জেলা যুবদলের সভাপতি সৈয়দ আহামদ উজ্জল, সাধারণ সম্পাদক জিসান উদ্দীন জিসান, জেলা মহিলা দলের সভাপতি নাসিমা আকতার বকুল, সাধারণ সম্পাদক হুমায়রা বেগম, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক এড. মো. ইউনুছ, জেলা ছাত্রদলের সভাপতি রাসেদুল হক রাসেল ও সাধারণ সম্পাদক এড. মনির উদ্দীন, সদর যুবদলের সভাপতি ফরিদুল আলম, শহর যুবদলের সাধারণ সম্পাদক মাস্টার জসিম উদ্দীন, শহর শ্রমিকদলের সভাপতি এস্তাক আহামদ, শহর স্বেচ্ছাসেবক দলের সভাপতি হাজী আবদুর রহীম, সাধারণ সম্পাদক ওবায়দুল আলম মুন্না, কক্সবাজার সিটি কলেজ ছাত্রদলের আহ্বায়ক সাইফুর রহমান নয়ন, আইন কলেজ ছাত্রদলের সভাপতি মিজানুল আলম, পৌর ছাত্রদলের সভাপতি এনামুল হক, সাধারণ সম্পাদক আল-আমিন, সদর উপজেলা ছাত্রদলের সভাপতি শাহীনুল কাদের লিমন, সাধারণ সম্পাদক ওসমান সরওয়ার রানা, কক্সবাজার কলেজ ছাত্রদলের সাধারণ সম্পাদক সাইদু সিকদার। এছাড়াও বিএনপি ও অঙ্গসংগঠন এবং সহযোগী সংগঠনের জেলা, শহরসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী অংশ নেন। আজ বুধবারও একই দাবীতে সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত অনশন কর্মসূচী পালন করবে জেলা বিএনপি।

আপনার মন্তব্য লিখুন...

Top