প্রকৃত নৌকার লোকেরাই আগামী দিনে আওয়ামী লীগের বিজয় ছিনিয়ে আনবে-ড. আনসারুল করিম

2-4.jpg

বার্তা পরিবেশক :
মহেশখালীতে বিভিন্ন ইউনিয়নে গণসংযোগকালে বিশিষ্ট পরিবেশ বিজ্ঞানী আওয়ামী লীগ নেতা ড. আনসারুল করিম বলেছেন, প্রকৃত নৌকার লোকেরাই আগামী দিনে আওয়ামী লীগের বিজয় ছিনিয়ে আনবে। কোন অশুভ শক্তি স্বাধীন বাংলাদেশের উন্নয়নে বাধা গ্রস্থ করতে পারবেন। তিনি বলেন আমাকে দলীয় প্রধান বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা মহেশখালী কুতুবদিয়া আসনে আমাকে বিগত সময়ে মনোনয়ন দিয়েছিল। দলীয় লোকজনের ষড়যন্ত্রের কারনে আমি নির্বাচিত না হলেও দলের কল্যাণের কথা বিবেচনায় কোন গ্রুপিং এ জড়িত না হয়ে বাংলাদেশ আওয়ামী লীগের সাখে কাজ করে আসছি। আগামী দিনে দেশরতœ শেখ হাসিনা আমাকে মহেশখালী কুতুবদিয়ার উন্নয়নে যোগ্য মনে করলে অবশ্যই আমাকে মনোনয়ন দিবেন এমন প্রত্যাশা রয়েছে। বিভিন্ন এলাকায় গণসংযোগ শেষে মহেশখালী প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী প্রফেসর ড. আনসারুল করিম বলেন মনোনয়ন না দিলেও দলের সিদ্ধান্ত মেনে নিব। ১৩ই ফেব্রুয়ারি সকাল ১০টায় মহেশখালী জেটি ঘাট হতে শুরু করে গাড়ী যোগে উপজেলার ছোট মহেশখালী, শাপলাপুর, চালিয়াতলী, ঝাপুয়া, কালারমারছড়া, নুনাছড়ি, হোয়ানক, টাইমবাজার, কেরুনতলী, মোহরা কাটা, ধলঘাট পাড়া , পনিরছড়া, বড় মহেশখালী, কুতুবজোম এলাকায় গণসংযোগ শেষে সন্ধ্যায় মহেশখালী প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মত বিনিময় করেন।
তিনি উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আনোয়ার পাশা চৌধুরী, কালারমারছড়ার চেয়ারম্যান তারেক বিন ওসমান শরীফ, হোয়ানকের চেয়ারম্যান মোস্তাফা কামাল, সাবেক সংসদ সদস্য মোহাম্মদ ইসহাক মিয়ার পুত্র অধ্যাপক সরওয়ার কামাল, কালারমারছড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক জহিরুল আসলাম বদনের সাথে সাক্ষাত করেন। সাথে ছিলেন মহেশখালী উপজেলা যুবলীগের সাবেক সভাপতি মো: শাহাজাহান, উপজেলা যুবলীগের নেতা জাহেদুল ইসলাম শিবলী, সাবেক মেম্বার শফিউল আলম, আব্দু রহিম আলম রায়হান, সাবের হোসেন, মিফতাহুল করিম বাবু। এ সময় প্রফেসর ড. আনসারুল করিম মহেশখালীর আওয়ামী লীগের ত্যাগী কর্মী সমর্থকদের দু:খ দুর্দশার কথা শুনেন। মহেশখালী প্রেসক্লাবে মত বিনিময় কালে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন।
মহেশখালীতে সরকারের উন্নয়নমূখী প্রকল্পগুলো বাস্তবায়নে করতে এখানে সঠিক নেতৃত্বের দরকার। বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন বোর্ড নৌকা প্রতীকে মনোনয়ন দিলে বিজয় নিশ্চিত বলে তিনি আশাবাদী।
তিনি স্মৃতি চারণ কালে আরো বলেন ১৯৫২ সাল থেকে রাজনীতিতে জড়িত। শেষ বয়সে এসে দ্বীপের জনসাধারণকে সেবা করার মহান ব্রতনিয়ে আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে মনোনয়ন চাইব। আওয়ামী লীগের মনোনয়ন বোর্ড যদি নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করার জন্য মনোনীত করে তা হলে সকলের সহযোগিতা নিয়ে এগিয়ে যাব বলে জানান তিনি।

আপনার মন্তব্য লিখুন...

Top