রামুতে সাংসদ কমলের মায়ের ইছালে সওয়াব উপলক্ষে দোয়া মাহফিল ও মেজবান সম্পন্ন

ramu-pic-mp-komol-07.04.18.jpg

স্টাফ রিপোর্টার, রামু :

কক্সবাজারের বরণ্যে রাজনীতিক, সাবেক সাংসদ ও রাষ্ট্রদূত মরহুম আলহাজ¦ ওসমান সরওয়ার আলম চৌধুরীর সহধর্মিনী এবং কক্সবাজার-৩ (সদর-রামু) আসনের সংসদ সদস্য আলহাজ¦ সাইমুম সরওয়ার কমলের মাতা মরহুমা রওশন সরওয়ার আলম চৌধুরীর ইছালে সওয়াব উপলক্ষ্যে রামুতে বিশাল মেজবান ও দোয়া মাহফিল সম্পন্ন হয়েছে। শুক্রবার (৬ এপ্রিল) সন্ধ্যায় রামু স্টেডিয়ামে এ মেজবান ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
মেজবান শুরুর পূর্বে অনুষ্ঠিত দোয়া মাহফিলে মোনাজাত পরিচালনা করেন, বিশিষ্ট আলেমেদ্বীন অফিসেরচর ইসলামিয়া কওমিয়া এমদাদিয়া কাছেমুল উলুম মাদরাসার মুহতামিম মাওলানা মূফতি মুর্শিদুল আলম চৌধুরী। এসময় মায়ের জন্য দোয়া চেয়ে বক্তব্য রাখেন, কক্সবাজার-৩ (সদর-রামু) আসনের সংসদ সদস্য আলহাজ¦ সাইমুম সরওয়ার কমল।
দোয়া মাহফিল ও মেজবানে কুতুবদিয়া-মহেশখালী আসনের সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক, সংরক্ষিত আসনের মহিলা সংসদ সদস্য খোরশেদ আরা হক, কক্সবাজার পুলিশ সুপার ড. একেএম ইকবাল হোসেন, কক্সবাজার জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট সিরাজুল মোস্তফা, সাধারণ সম্পাদক মুজিবুর রহমান চেয়ারম্যান ছাড়াও মরহুমা বেগম রওশন সরওয়ার আলম চৌধুরীর পরিবারবর্গ, জেলার রাজনৈতিক নেতবৃন্দ, প্রশাসনিক কর্মকর্তা, জনপ্রতিনিধি, সাংবাদিক, ধর্মীয়, সামাজিক, পেশাজীবি ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দসহ সর্বস্তরের জনতা শরীক হন।
মেজবান ও দোয়া মাহফিল শরীক হওয়ায় সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন, কক্সবাজার-৩ (সদর-রামু) আসনের সংসদ সদস্য আলহাজ¦ সাইমুম সরওয়ার কমল।

Top