টেকনাফ পৌর ২নং ওয়ার্ড যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন সম্পন্ন

12.jpg

বার্তা পরিবেশক :

বাংলাদেশ আওয়ামী যুবলীগ, টেকনাফ পৌর ২নং ওয়ার্ডের ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল সম্পন্ন হয়েছে। মঙ্গলবার(১০এপ্রিল) বিকাল ৩টায় মায়মুনা স্কুল মাঠে ওয়ার্ডের সভাপতি শাহেদ আলমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নুরুল আলমের পরিচালনায় সম্মেলনের শুভ উদ্বোধন ঘোষণা করেন, পৌর যুবলীগের আহবায়ক তোয়াক্কল হোসেন চৌধুরী। প্রধান অতিথির বক্তব্যে টেকনাফ উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি জিয়াউর রহমান জিয়া বলেন- দেশ ও জাতির কল্যাণে যুবসমাজকে সুশিক্ষায় শিক্ষিত হয়ে আদর্শ ও মূল্যবোধ সম্পন্ন হতে হবে। রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বে দেশ এখন উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে। দেশের উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে আগামী জাতীয় নির্বাচনে ডিজিটাল বাংলার রূপকার জননেত্রী শেখ হাসিনাকে পুনরায় ক্ষমতায় বসাতে উপস্থিত যুবলীগের নেতা-কর্মীদের প্রতি আহবান জানান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, টেকনাফ উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম সাঃ সম্পাদক ফজলুল কবির, যুগ্ন সম্পাদক এবাদুতুর রহিম বাদল, প্রভাবশালী সদস্য মুজিবুর রহমান খোকন, পৌর যুবলীগের যুগ্ন আহবায়ক রেজাউল করিম রেজা, হোসেন আহমদ কাউন্সিলর, নুরুল বশর নুরশাদ কাউন্সিলর, মো: আব্দুল্লাহ, সদর যুবলীগের যুগ্ন আহবায়ক মো: ইয়াকুব, হাজী আবদুল কাদের, আওয়ামীলীগ নেতা জহির আহমদ, আমির আহমদ, যুবলীগ নেতা আবদুস শুক্কুর, রিদুয়ান করিম, বশির আহমদ প্রমূখ।
প্রথম অধিবেশনে পূর্বের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়। সম্মেলনের দ্বিতীয় অধিবেশন পৌর যুবলীগের আহবায়ক তোয়াক্কল হোসেনের সভাপতিত্বে ও যুগ্ন আহবায়ক রেজাউল করিম রেজার পরিচালনায় অনুষ্ঠিত হয়।
এতে সর্বসম্মতিক্রমে আব্দুল আজিজ (আব্দু)কে সভাপতি, নুরুল বশর, আমান উল্লাহ, মোহাম্মদ ইউছুপ ও রমজান আলীকে সহ-সভাপতি, নুরুল আলমকে সাধারণ সম্পাদক, মোহাম্মদ ইলিয়াছ ও মোহাম্মদ রফিককে যুগ্ন সম্পাদক, জিয়াউর রহমান জিয়া, শামসুল আলম, হোসেন আহমদকে সাংগঠনিক সম্পাদক, তাহের আলমকে ক্রীড়া সম্পাদক করে আগামী তিন (০৩) বছরের জন্য টেকনাফ পৌর যুবলীগের ২নং ওয়ার্ড কমিটি অনুমোদন দেওয়া হয়।

Top