রামুর সাংবাদিক খালেদ হোসেন টাপুর জন্মদিন পালিত

ramu-pic-tapu.jpg

স্টাফ রিপোর্টার, রামু :

রামুর মুক্তিযোদ্ধা সন্তান দৈনিক বাঁকখালীর রামু প্রতিনিধি সাংবাদিক খালেদ হোসেন টাপুর জন্মদিন উৎসব পালিত হয়েছে। মঙ্গলবার (১০ এপ্রিল) এ উপলক্ষ্যে জেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড, রামুর সাংবাদিকবৃন্দ ও পরিবারবর্গ কেক কেটে পৃথকভাবে জন্মদিন পালন করেন।
এ উপলক্ষ্যে প্রথমে দুপুরে জেলা মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়ে জেলা সন্তান কমান্ড এর উদ্যোগে জন্মদিন পালন করা হয়। জন্মদিন উৎসবে অংশ নেন, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ শাহজাহান, জেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড এর সভাপতি কায়সারুল হক জুয়েল, সাধারণ সম্পাদক নুরুল হাকিম নূকি, সাংগঠনিক সম্পাদক এসএম আলা উদ্দিন, সহ সভাপতি নাজির হোছাইন বাহাদুর, সাংবাদিক রতন কান্তি দে, যুগ্ন সম্পাদক নুরুল আজিম, দপ্তর সম্পাদক আশরাফ উদ্দিন হাসান, অর্থ সম্পাদক হামিদ হাসান, সাংস্কৃতিক সম্পাদক লিটন মল্লিক, শহর আহবায়ক সুজন তাহের চৌধুরী, সদস্য সচিব কামরুল হাসান নয়ন ও রামু সন্তান কমান্ড এর আহবায়ক আনছারুল হক ভূট্টো। বিকালে রামু চৌমুহনীস্থ নিউজ ওয়ার্ল্ড এ রামুর প্রেস ক্লাব নেতৃবৃন্দ ও কর্মরত সাংবাদিকদের আয়োজনে কেক কেটে জন্মদিন উৎসব পালন করে। এতে অংশ নেন, রামু প্রেস ক্লাবের সাবেক সভাপতি ছড়াকার দর্পন বড়ুয়া, সাবেক সভাপতি খালেদ শহীদ, সাবেক সহ সভাপতি নীতিশ বড়ুয়া, মাছরাঙা টিভির জেলা প্রতিনিধি সুনীল বড়ুয়া, এটিএন নিউজ এর জেলা প্রতিনিধি অর্পন বড়ুয়া, অর্থ সম্পাদক সোয়েব সাঈদ, সাংবাদিক আল মাহমুদ ভূট্টো, ওবাইদুল হক নোমান, সাহেদ কাইছার, মো. নাছির উদ্দিন, এনজিও কর্মী সাজ্জাদ হোসেন, মোশাররফ হোসেন ইমন, হেলাল উদ্দিন সনি ও ব্যবসায়ি সাইফুল ইসলাম। এছাড়াও পারিবারিক সদস্যদের আয়োজনে ঘরোয়া পরিবেশে পালন করা হয় জন্মদিনের উৎসব।
পৃথক আয়োজনে নেতৃবৃন্দ রামুর সাংবাদিকতায় খালেদ হোসেন টাপুর অবদান তুলে ধরে। এতে তার ভবিষ্যত কল্যাণ কামনা করা হয়। এদিকে জন্মদিনে এসব আয়োজন ছাড়াও ফেসবুক টাইমলাইন স্টাটাস এবং মুঠোফোনে সহকর্মী ও শুভাকাংখিদের ভালোবাসায় সিক্ত হয়েছেন খালেদ হোসেন টাপু। এজন্য তিনি সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন।

Top