সদর থানা পুলিশের অভিযানে অস্ত্রসহ ১২ জন গ্রেফতার

download-1-6.jpg

কক্সবাজার রিপোর্ট :

কক্সবাজার সদর থানা পুলিশের অভিযানে অস্ত্রসহ ১২ জন গ্রেফতার করা হয়েছে। গতকাল ১১ এপ্রিল ভোর ৮টা পর্যন্ত সংশ্লিষ্ট এলাকায় অভিযান চালিয়ে এদের গ্রেফতার করা হয়।
সদর মডেল থানা সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে চৌফলদন্ডীর মৃত আমির হামজার পুত্র জিয়াউর রহমান (৩৮), মধ্যম হ্নীলার মৃত তৈয়বের ছেলে খাইরুল বশর (৫০), রামুর বংশি শর্মার ছেলে সনজয় শর্মা (১৮), সুকুমার ধরের ছেলে সমর ধর (২৩),
শাপলাপুরের হোসাইনের ছেলে আতিকুর রহমান, দক্ষিণ চাকমারকুলের মক্তুল হোসেনের ছেলে খোরশেদ আলম (২০), শহরের বৈদ্যঘোনার মৃত বাবুল হাওলাদারের ছেলে জুয়েল হাওলাদার প্রঃ বাবু প্রঃ ছোট বাবু প্রঃ ছোট জোয়েল (২২),
পেশকার পাড়ার জাফর আলমের ছেলে আল মুবিন (২০), পূর্ব লারপাড়ার আবদুর রহমানের ছেলে আব্দুল মান্নান (৩৮), হ্নীলার সিকদার পাড়ার মৃত ইদ্রিসের ছেলে তারেকুল ইসলাম (১৯), একই এলাকার সৈয়দ আহম্মদের ছেলে মোঃ শাহ আলম (২০) ও পিএমখালীর জুমছড়ির মোঃ শুক্কুরের ছেলে মোঃ সিরাজকে গ্রেফতার করা হয়।
সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন খন্দকার জানান, গত ১০ এপ্রিল গোপন সংবাদের ভিত্তিতে ডায়বেটিক পয়েন্ট এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে এদের গ্রেফতার করা হয়। এসময় ১টি এলজি, ১টি কার্তুজ, ৩টি ছোরা, ৩টি লোহার রড ও ৩টি মুখোশ জুয়েল হাওলাদার প্রঃ বাবু প্রঃ ছোট বাবু প্রঃ ছোট জোয়েল, আল মুবিন ও আব্দুল মান্নানকে হাতেনাতে গ্রেফতার করা হয়। ডাকাতির প্রস্তুতি ও অস্ত্র আইনে পৃথকভাবে মামলা দায়ের করে গ্রেফতারকৃতদের পুলিশ স্কটের মাধ্যমে বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে।

Top