বিএম রিসোর্টে যুবতী খুন, ক্লু পাচ্ছে না পুলিশ

Coxbazar-Dead.jpg

মুহিববুল্লাহ মুহিব :

কক্সবাজার শহরের লাইট হাউস এলাকার হোটেল-মোটেল জোনের বিএম রিসোর্ট থেকে সুমী দাশ (২৩) নামে এক যুবতীর গলাকাটা লাশ উদ্ধার হওয়ার ঘটনায় এখনো কোন ক্লো পায়নি পুলিশ। লাশ উদ্ধারের ৬দিন পার হতে চললেও নিহত যুবতীর পরিচয়ও খুঁজে পায়নি পুলিশ।
পুলিশ ও রির্সোট সুত্রে জানা যায়, গত (১০ এপ্রিল) মঙ্গলবার বিকেল পাঁচটার দিকে শহরের লাইট হাউজ এলাকার কটেজ জোন থেকে এক যুবতীর গলাকাটা লাশ উদ্ধার করে পুলিশ। ওই যুবতীর সাথে গত সোমবার (৯এপ্রিল) রাতে তার স্বামী পরিচয়ে রাহুল দাশ নামে এক যুবক রুম ভাড়া নেয়। এরপর মঙ্গলবার দুপুর নাগাদ তাদের কোন সাড়া শব্দ না পেয়ে পুলিশ খবর দেয় রির্সোট কর্তৃপক্ষ। পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে। এরপর থেকে রুমে থাকা স্বামী পরিচয়দারী যুবক রাহুল দাশ পলাতক রয়েছে।
তবে পুলিশ বলছে, কটেজ কর্তৃপক্ষ নিয়ম অনুযায়ী সঠিকভাবে পরিচয় লিপিবদ্ধ না করায় হত্যাকারীকে সনাক্ত করতে বেগ পেতে হচ্ছে। কটেজের রেজিষ্টারে লিপিবব্ধ ঠিকানা অনুযায়ী নিহত যুবতী চট্টগ্রাম জেলার পটিয়া উপজেলার হাতগাও গ্রামের রাহুলের দাশের স্ত্রী। রাহুল দাশ ওই এলাকার জীবন দাশের ছেলে বলে উল্লেখ্য করা হয়।
কক্সবাজার সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) ফরিদ উদ্দিন খন্দকার জানান, সঠিক পরিচয় না থাকায় হত্যাকারীকে আটকে বেগ পেতে হচ্ছে পুলিশকে। পাশাপাশি ওই যুবতীর পরিচয়ও ভুল দেওয়া হয়েছে। পুলিশ বিষয়টি নিয়ে তদন্ত চালিয়ে যাচ্ছে। তরুণীর লাশ এখনো কক্সবাজার সদর হাসপাতালে রয়েছে বলে জানান তিনি।

Top