বাহারছড়া নবজাগরণ সমিতির বর্ষবরণ ও মিলনমেলা সম্পন্ন

Rajon-Bay-copy.jpg

বার্তা পরিবেশক :

বিপুল উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে সম্পন্ন হয়েছে কক্সবাজারের ঐতিহ্যবাহী সমাজকল্যাণমূলক সংগঠন বাহারছড়া নবজাগরণ সমিতির বর্ষবরণ ও মিলনমেলা। সমিতির সভাপতি নুর মোহাম্মদের সভাপতিত্বে ও শিক্ষা-সাংস্কৃতিক সম্পাদক মোঃ খোরশেদ আলমের সঞ্চালনায় গত শনিবার হোটেল শৈবাল সংলগ্ন ঝাউবাগানে অনুষ্ঠিত এই মিলনমেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি কক্সবাজার জেলা ইউনিটের ভাইস চেয়ারম্যান ও কক্সবাজার পৌরসভার সাবেক চেয়ারম্যান নুরুল আবছার।
প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, ‘১৯৭২ সালের প্রতিষ্ঠালগ্ন হতেই বাহারছড়া নবজাগরণ সমিতি সমাজকল্যাণমূলক কাজের মধ্য দিয়ে দীর্ঘ ৪৬ বছর ধরে সগৌরবে টিকে আছে, যা এই অঞ্চলে বিরল। সদস্যদের মধ্যে ঐক্য ও ভ্রাতৃত্বের সুদৃঢ় বন্ধন ব্যতীত এটি কখনোই সম্ভব হত না। আমি বিশ^াস করি, ভবিষ্যতে এই সমিতি তার সমাজকল্যাণমূলক কাজের ব্যাপ্তি ও পরিধিকে আরো বিস্তৃত করে সমগ্র জেলাবাসীকে উপকৃত করবে’।
অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য প্রদান করেন কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সভাপতি ও বাহারছড়া নবজাগরণ সমিতির সাবেক সভাপতি মুহাম্মদ আলী জিন্নাত। এছাড়াও বক্তব্য রাখেন সমিতির সাধারণ সম্পাদক জাফর আলম, উর্ধ্বতন সহ সভাপতি মোহাম্মদ সিরাজ, সহ সভাপতি আবদুল সবুর ও সাবেক সাধারণ সম্পাদক আবদুল মাবুদ রাজন। অনুষ্ঠানের শেষে প্রধান অতিথি সমিতির সদস্যদের সদস্য-সনদ ও র‌্যাফেল ড্র বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।

Top