আগামী নির্বাচনে পরিচ্ছন্ন নেতারাই আওয়ামী লীগের মনোনয়ন পাবে- সালাহউদ্দিন সিআইপি

Add-Chakaria-Pic-16-04-2018-4.jpg

স্টাফ রিপোর্টার, চকরিয়া :
কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সালাহউদ্দিন আহামদ সি.আই.পি. বলেছেন- আওয়ামী লীগের রাজনীতিতে এখন কিছু মানুষ ঢুকেছে, যাদের আচর-আচরণে মানুষের কাছে তারা হাইব্রীড বলে চিহ্নিত। তাদের কারণে দলের ভাবমুর্তি সাধারণ মানুষের কাছে ক্ষতি হচ্ছে, বিষয়টি জননেত্রী শেখ হাসিনা অবহিত হয়েছেন। আগামী নির্বাচনে দলের ভেতর ও তৃনমুলে জনবান্ধব ও পরিচ্ছন্ন ভাবমুর্তির অধিকারী নেতারাই আওয়ামীলীগ দলীয় মনোনয়ন পাবে। তিনি বদরখালী লিটল জুয়েল সমবায় স্কুলের জন্য অনুদান হিসেবে একটি কম্পিউটার দেবেন বলে প্রতিশ্রুতি ব্যক্ত করেন।
তিনি গত ১৬ এপ্রিল আওয়ামী লীগের উন্নয়ন প্রচার পরিষদের উদ্যোগে বদরখালী বাজারে আয়োজিত এক জনসভা এবং স্থাণীয় লিটল জুয়েল সমবায় স্কুলে শিক্ষা উপকরণ বিতরণ উপলক্ষে আয়োজিত পৃথক পৃথক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে সালাহউদ্দিন সিআইপি উপরোক্ত কথাগুলো বলেন।
সভার প্রধান বক্তা ও সাবেক উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম বলেন- জননেত্রী শেখ হাসিনা দলের নেতা-কর্মীদের অনুভূতির কথা জানেন, সে নিরিখে আগামী দিনে চকরিয়া-পেকুয়ায় সুবিধাভোগীদের বিপরীতে পরিচ্ছন্ন ভাবমুর্তির যেকোন নেতা দলীয় মনোয়ন পাবেন। সভাগুলোতে সভাপতিত্ব করেন-প্রবীণ আওয়ামী লীগ নেতা কে.এম. জোবায়ের আহামদ বি.এস.সি.।
সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা পরিষদ সদস্য ও জেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক কমর উদ্দিন আহামদ, জেলা আওয়ামী লীগের সদস্যবৃন্দ এ.টি.এম. জিয়া উদ্দিন চৌধুরী, উম্মে কুলসুম মিনু, আওয়ামী লীগ নেতা এরফান উদ্দিন চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফজলুল করিম সাঈদী, যুগ্ম সম্পাদক জামাল উদ্দিন জয়নাল, নুরে হাবিব তছলিম, বদরখালী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন টিটু, মাতামুহুরী উপজেলা কৃষক লীগের সভাপতি হাসান আলী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কে.এম. নাছির উদ্দিন, মাতামুহুরী কৃষকলীগ নেতা নুরুল আমিন ছোট, মাতামুহুরী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মিজবাহ উদ্দিন বেলাল, ছাত্রলীগের নেতা কুতুবউদ্দিন ছোটন, মিনহাজ উদ্দিন সহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

Top