কক্সবাজার আসছেন ত্রাণমন্ত্রী মায়া

download-1-9.jpg

কক্সবাজার রিপোর্ট :

দুইদিনের সফরে কক্সবাজার আসছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী, বীর বিক্রম। সফরসূচিতে সংক্ষিপ্ত এই সফরে ব্যাপক কর্মযজ্ঞ রয়েছে মন্ত্রীর।
ত্রাণমন্ত্রীর একান্ত সচিব মোহাম্মদ হোসেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, ২৪ এপ্রিল বাঁশখালী থেকে বিকেল সাড়ে চারটায় সড়কপথে কক্সবাজারের উদ্দেশ্যে রওনা দেবেন মন্ত্রী। এরপর কক্সবাজার পৌছে শরণার্থী ত্রাণ ও প্রত্যাবাসন কমিশনারের কার্যালয়ে সন্ধ্যা সাড়ে সাতটায় ইউএনএইচসিআরসহ বলপূর্বক বাস্তুচ্যূত মিয়ানমার নাগরিকদের মানবিক সহায়তা কাজে নিয়োজিত সকল আন্তর্জাতিক ও বেসরকারি সংস্থার সাথে বৈঠক করবেন মন্ত্রী মায়া।
এরপর ২৫ এপ্রিল সকাল নয়টায় প্রাকৃতিক দুর্যোগ, ভূমিধস/পাহাড়ধস মোকাবেলায় জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে আয়োজিত র‌্যালীতে যোগদান করবেন মন্ত্রী। র‌্যালী শেষে একই কর্মসূচিতে অনুষ্ঠেয় কর্মশালার উদ্বোধন করেন তিনি। এরপর বেলা ১১ টায় উখিয়ার বালুখালী রোহিঙ্গা শিবির পরিদর্শন এবং রোহিঙ্গাদের নিরাপদ স্থানে স্থানান্তরের বিষয়ে আয়োজিত সভায় যোগ দেবেন। পরে বিকাল ৪টা ১৫ মিনিটে বিমানে ঢাকার উদ্দেশ্যে কক্সবাজার ত্যাগ করার নির্ধারিত সফরসূচি রয়েছে ত্রাণমন্ত্রীর।

Top