এফপিএবি’র উদ্যোগে এফডিসি সদস্যবৃন্দের দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণের উদ্বোধন ও সেলাই মেশিন বিতরণ

NEWS-1.jpg

প্রেস বিজ্ঞপ্তি :

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের সহায়তায় এফপিএবি’র পরিবার উন্নয়ন কেন্দ্রের মাধ্যমে নারীদের দক্ষতা উন্নয়ন, প্রশিক্ষণ প্রদান, উদ্যোক্তা সৃষ্টি ও কর্মসংস্থানের সুযোগ তৈরীর লক্ষ্যে পরিচালিত প্রকল্পের আওতায় কুতুবদিয়া পাড়া পরিবার উন্নয়ন কেন্দ্রের সদ.০কর্মসুচি আজ ১৯/০৪/২০১৮ইং কেন্দ্র মিলনায়তনে উদ্বোধন করা হয়।
কুতুবদিয়া পরিবার উন্নয়ন কেন্দ্রের সভানেত্রী কামরুন্নাহার বেগম এর সভাপতিত্বে অনুষ্ঠিত প্রশিক্ষন কর্মসুচির উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন এফপিএবি কক্সবাজার শাখার সভাপতি শামসুন নাহার বেগম। বিশেষ অতিথিবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন এফপিএবি কক্সবাজার শাখার অবৈতনিক সাধারণ সম্পাদক সাইফুল হক, শাখা কার্য নির্বাহী পরিষদ সদস্য ও পৌর কাউন্সিলর আশরাফুল হুদা ছিদ্দীকি জামশেদ, পৌর কাউন্সিলর এস আই এম আকতার কামাল আযাদ, শাখার কোষাধ্যক্ষ মাস্টার মোহাম্মদ হোছাইন, নির্বহী সদস্য এডভোকেট দিপঙ্কর বড়–য়া পিন্টু প্রমুখ।
এতে কর্মসুচির লক্ষ্য উদ্দেশ্য নিয়ে আলোচনা করেন কক্সবাজার শাখার জেলা কর্মকর্তা মো: ইকবাল চৌধুরী। অনুষ্ঠান শেষে প্রশিক্ষণার্থীদের মাঝে সেলাই মেশিন ও সদস্যাদের মাঝে সুদ বিহীন ঋণ এর অর্থ বিতরণ করা হয়। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন এফপিএবি কক্সবাজার শাখার এক্সিকিউটিভ প্রোগ্রাম মোঃ আবছার উদ্দিন ও এফডিসি অর্গানাইজার ফাতেমা বেগম।

Top