টেকনাফে ৮ মামলার পলাতক আসামী অস্ত্রসহ গ্রেপ্তার

teknaf-pic.jpeg

স্টাফ রির্পোটার, টেকনাফ :

টেকনাফে ৮ মামলার পলাতক আসামী সাদ্দাম হোসেনকে অস্ত্রসহ গ্রেপ্তার করেছে টেকনাফ মডেল থানার পুলিশ।
পুলিশ সূত্রে জানা যায়, গত মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে হ্নীলা ইউনিয়নের ওয়াব্রাং এলাকায় ফুটবল খেলার মাঠ থেকে থানা পুলিশের এসআই দিবাকর ও এএসআই তাপস কান্তি দাশের নেতৃত্বে একদল পুলিশ গুলিভর্তি একটি দেশীয় অস্ত্রসহ সাদ্দাম হোসেন(২৬)কে গ্রেপ্তার করে। সে হ্নীলা মৌলভীবাজারের মৃত সুলতান আহমদ প্রকাশ চামরা বাদশার ছেলে।
এদিকে স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে, এই সাদ্দাম তার পিতার সাথে ইয়াবা ব্যবসায় জড়িয়ে বিশাল অংকের নগদ টাকা ও সম্পদের মালিক হয়ে হোয়াইক্যং ও হ্নীলার ম্যধবর্তী স্থানকে ডাকাতি কবলিত এলাকায় পরিণত করে এবং তার নেতৃত্বে রোহিঙ্গা ডাকাতদের সঙ্গ করে বিশাল সন্ত্রাসী বাহিনী গঠন করে মৌলভীবাজার, নয়াবাজার ও মিনাবাজার এলাকার মাদক ব্যবসা নিয়স্ত্রণ, অপহরণ ও মুক্তিপণ বাণিজ্য চালিয়ে সাধারণ মানুষকে আতংকিত করে তুলেছিল। তাকে গ্রেপ্তার করায় পুলিশকে সাধুবাদ জানিয়েছেন স্থানীয় এলাকাবাসী।
টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) রনজিত কুমার বড়–য়া বলেন, গ্রেপ্তার হওয়া সাদ্দাম শীর্ষ সন্ত্রাসী ও এলাকায় ইয়াবা গডফাদার নামে পরিচিত। তার নামে খুন, ইয়াবা, ধর্ষণ, অস্ত্র ও হত্যার চেষ্টাসহ ৮টি মামলা রয়েছে। গ্রেপ্তারের সময় তার কাছ থেকে একটি দেশীয় তৈরি একনলা বন্দুক, কার্তুজ ও ধারালো একটি চাকু উদ্ধার করা হয়েছে।
তিনি আরো বলেন, তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা রুজু করে আদালতে প্রেরণ করে রিমান্ডের আবেদন করা হয়েছে।

Top