তৃণমূলে শক্তিশালী, নির্বাচনমূখী সংগঠন করে নৌকার বিজয় নিশ্চিত করুন- এড: একে আহমদ হোসেন

6751564.jpg

প্রেস বিজ্ঞপ্তি :
আগামী নির্বাচন সামনে রেখে তৃনমূলে সংগঠন ঢেলে সাজানোর পরামর্শ দিয়েছেন জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি এডভোকেট একে আহম্মদ হোসেন। তিনি তৃনমূলে শক্তিশালী ও নির্বাচনমূখী সংগঠন করে নৌকার বিজয় সুনিশ্চিত করার আহবান জানিয়েছেন।
উখিয়া উপজেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। তিনি আরো বলেন, সারা দেশে যেভাবে উন্নয়নের মহাযজ্ঞ চলছে, যেভাবে সরকারের উন্নয়নের সূফল জনগন পাচ্ছে, সেভাবে প্রচার প্রচারণা নেই। এটার কারণ হচ্ছে নেতাকর্মীদেও মধ্যে সমন্বয়হীনতা। নির্বাচনের আগে এ সমন্বয়হীনতা দূর করতে হবে।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী আগামী ৩ মাসের মধ্যে ওয়ার্ড ও ইউনিয়ন আওয়ামী লীগের কমিটি পুন:গঠন করার ঘোষণা দেন।
উখিয়া উপজেলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি জননেতা অধ্যক্ষ হামিদুল হক চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ স¤পাদক জননেতা চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সদস্য কবি আদিল উদ্দিন চৌধুরী, উপজেলা আওয়ামী লীগ নেতা ও সাবেক উপজেলা চেয়ারম্যান মাহমুদুল হক চৌধুরী, আওয়ামী লীগ নেতা আবুল মনসুর চৌধুরী, চেয়ারম্যান অধ্যক্ষ শাহ আলম, সাবেক চেয়ারম্যান কামাল উদ্দিন মিন্টু, আমিনুল হক আমিন, অধ্যাপক হেলাল উদ্দিন চৌধুরী, সাংবাদিক রাসেল চৌধুরী, ফরিদুল আলম কন্ট্রাক্টটর, লিয়াকত আলী বাবুল, মাস্টার ছৈয়দ আলম, নুরুল হক খান, ইলিয়াস কাঞ্চন প্রমুখ। সভায় সাংগঠনিক বিভিন্ন বিষয়ে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেয়া হয়।

Top