জেলা বিএনপির বিক্ষোভ সমাবেশে লুৎফুর রহমান কাজল বন্দী গণতন্ত্র একদিন ফিরে আসবে

BNP.jpg

প্রেস বিজ্ঞপ্তি :
খালেদা জিয়ার মুক্তির দাবিতে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে কক্সবাজারে বিক্ষোভ সমাবেশ করেছে জেলা বিএনপি। গতকাল মঙ্গলবার বিকাল ৪টায় জেলা বিএনপির কার্যালয়ে এই বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।
জেলা বিএনপির সভাপতি সাবেক সংসদ সদস্য শাহজাহান চৌধুরীর সভাপতিত্বে ও প্রচার সম্পাদক অধ্যাপক আকতার চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির মৎস্যজীবি বিষয়ক সম্পাদক সাবেক সংসদ সদস্য লুৎফুর রহমান কাজল।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, মানুষের গণতান্ত্রিক অধিকার দাবির করার জন্যই বেগম খালেদা জিয়াকে নিষ্ঠুর নির্যাতন সইতে হচ্ছে। নির্যাতন ও নিপীড়নের নতুন দৃষ্টান্ত এখন বাংলাদেশ। আগামী জাতীয় নির্বাচন একতরফা ভাবে অনুষ্ঠিত করে শুধুমাত্র ক্ষমতাসীনরাই পুনরায় ক্ষমতার মসনদে বসার বাস্তবায়নে বেগম খালেদা জিয়াকে প্রধান অন্তরায় ভেবে রাষ্ট্রক্ষমতার জোরে তাকে বন্দী করে কারাবাসকে দীর্ঘস্থায়ী করার ষড়যন্ত্র করছে।
তিনি আরো বলেন, বাংলাদেশের বন্দী গণতন্ত্র একদিন ফিরে আসবে। বেঁচে থাকার মৌলিক অধিকার ফিরে আসবে। দেশপ্রেমিক জনতা খালেদা জিয়াকে মুক্ত করেই বিএনপি আগামী নির্বাচনে অংশগ্রহণ করবে।
বিক্ষোভ সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক এড. শামীম আরা স্বপ্না, সহ-সাংগঠনিক সম্পাদক ও জেলা শ্রমিকদলের সভাপতি রফিকুল ইসলাম, পৌর বিএনপির সাধারণ সম্পাদক রাশেদ মো. আলী, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি অধ্যাপক আজিজুর রহমান, জেলা যুবদলের সভাপতি সৈয়দ আহামদ উজ্জল, সাধারণ সম্পাদক মো. জিসান উদ্দীন জিসান, জেলা ছাত্রদলের সভাপতি রাসেদুল হক রাসেল, সাধারণ সম্পাদক এড. মনির উদ্দীন মনির, সদর উপজেলা যুবদলের সভাপতি ফরিদুল আলম, জেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি সরওয়ার রোমন, পৌর যুবদলের সাধারণ সম্পাদক মাস্টার জসিম উদ্দীন, পৌর স্বেচ্ছাসেবক দলের সভাপতি হাজী আবদুর রহিম, পৌর শ্রমিকদলের সভাপতি এস্তাক আহামদ, সদর উপজেলা ছাত্রদলের সভাপতি শাহীনুল কাদের লিমন, পৌর ছাত্রদলের সাধারণ সম্পাদক আল-আমিন, কক্সবাজার কলেজ ছাত্রদলের সাধারণ সম্পাদক সাইদু সিকদার। সমাবেশের শুরু পবিত্র কোরআন থেকে তেলোয়াত করেন জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক মোজাম্মেল হক। এছাড়াও বিএনপি ও অঙ্গসংগঠন এবং সহযোগী সংগঠনের জেলা, সদর ও শহরসহ বিভিন্ন পর্যায়ের বিপুল সংখ্যক নেতাকর্মী অংশ নেন।

Top