প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে বাংলাদেশ- মুজিব চেয়ারম্যান

mujib.jpg

বার্তা পরিবেশক :
জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান চেয়ারম্যান বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে বাংলাদেশ আজ মহাকাশে। সমুদ্র বিজয়, সীমান্ত বিজয়ের পর মহাকাশে স্যাটেলাইট উৎক্ষেপণ বাংলাদেশ যেন নতুন বিস্ময় বিশ্বে। নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু এখন দৃশ্যমান। জনকল্যাণমুখী কার্যক্রমে দেশ আজ এগিয়ে যাচ্ছে।
তিনি বলেন-৮১ এই দিন থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা একটি লক্ষ্য নিয়েই কাজ করেছেন তা হলো জনগনের ক্ষমতায়ন, জনগনের অধিকার। তিনি মানুষের ভোটের অধিকার প্রতিষ্ঠা করেছেন, তিনি গনতন্ত্র ফিরিয়ে এনেছেন, মুক্তিযুদ্ধের চেতনায় ধারাবাহিকতা বাংলাদেশকে ফিরিয়ে এনেছেন,অর্থনৈতিক শৃংখল থেকে জাতির পিতার বাংলাদেশকে মুক্তি দিয়েছেন। বাংলাদেশ আজ অপ্রত্যিরোধ্য অগ্রযাত্রায় তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ।
বৃহস্পতিবার বিকালে দলীয় কার্যালয়ে পৌর আওয়ামী লীগ আয়োজিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি একথা বলেন।
পৌর আওয়ামী লীগের সহ- সভাপতি আসিফুল মওলার সভাপতিত্বে প্রচার ও প্রকাশনা সম্পাদক এ বি ছিদ্দিক খোকনের পরিচালনায় বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক উজ্জল কর,জেলা যুবলীগের সভাপতি সোহেল আহমদ বাহাদুর, সাবেক ছাত্রনেতা উসমান গনি,পৌর আওয়ামী লীগের সহ- সভাপতি ডাঃ পরিমল দাশ,সাংগঠনিক সম্পাদক হাসান মেহেদী রহমান, হাবিব উল্লাহ,মিজানুর রহমান,জানে আলম পুতু,পৌর ছাত্রলীগের সভাপতি হাসান ইকবাল রিপন।
এসময় উপস্থিত ছিলেন পৌর আওয়ামী লীগ নেতা রফিকুল ইসলাম,শুভ দত্ত বড়ুয়া, আবদুল্লাহ আল মাসুদ আজাদ,খোরশেদ আলম রুবেল,আবুল কাসেম,আমির উদ্দিন,মোবারক হোসেন,সরওয়ার আলম বুলবুল,ছাত্রলীগ নেতা হাসান তারেক,সোহেল,রিশাদ,শাকিল,আরমান,শাহাদাত প্রমুখ।

Top