এতিম শিশুদের সাথে ইফতার করলেন সাবেক এমপি লুৎফুর রহমান কাজল

privatediary_84_0-720x450.jpg

প্রেস বিজ্ঞপ্তি :
পবিত্র মাহে রমজানের প্রথম দিনে এতিমদের সাথে নিয়ে ইফতার করেছেন সদর রামু আসনের সাবেক সংসদ সদস্য ও বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির মৎস্যজীবি বিষয়ক সম্পাদক লুৎফুর রহমান কাজল।
১৮ মে শুক্রবার সন্ধ্যায় নিরিবিলি অর্কিডে এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। এসময় অন্যান্যদের মাঝে উপস্হিত ছিলেন জেলা বিএনপির দপ্তর সম্পাদক ইউসূফ বদরী, পৌর বিএনপির সাধারণ সম্পাদক রাশেদ মোহাম্মদ আলী, সহ-সভাপতি আবুল কাসেম, জয়নাল আবেদিন বাবুল, সাংগঠনিক সম্পাদক এডঃ আব্দুল কাইয়ুম, জেলা যুবদলের সভাপতি ছৈয়দ আহমদ উজ্জল, সাধারণ সম্পাদক কাউন্সিলর জিসান উদ্দিন, জেলা ছাত্রদলের সভাপতি, রাশেদুল হক রাসেল, সাধারণ সম্পাদক এডঃ মনির উদ্দিন, শহর যুবদলের সভাপতি আজিজুল হক সোহেল, সাধারণ সম্পাদক মাস্টার জসিম উদ্দিন, জেলা ছাত্রদলের সহ সভাপতি শাহাদত হোসেন রিপন, আইন কলেজ ছাত্রদলের সভাপতি মিজানুল আলম, শহর ছাত্রদলের সাধারণ সম্পাদক মিনারুল কবির আল আমিন, সাংগঠনিক সম্পাদক ইনজামামুল হক প্রমূখ।
এর আগে সড়ক দূর্ঘটনায় উখিয়ায় সদ্য প্রয়াত জেলা বিএনপি নেতা সিরাজুল হক বি.এ ও সিরাজুল হক ডালিমের কবর জিয়ারত করতে যান সদর রামু আসনের সাবেক সংসদ সদস্য ও বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির মৎস্যজীবি বিষয়ক সম্পাদক জননেতা লুৎফুর রহমান কাজল ও জেলা বিএনপির সভাপতি শাহাজাহান চৌধুরী।
শুক্রবার বিকেল ৪ টায় জেলা ও উখিয়া উপজেলাস্হ প্রয়াত দুই নেতার কবর জিয়ারত শেষে মহান আল্লাহর দরবারে মরহুমদ্বয়ের আতœার মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়।
দোয়া ও মোনাজাতের সময় উখিয়া উপজেলা বিএনপির সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান সরওয়ার জাহান চৌধুরীসহ উপজেলা বিএনপি ও এর অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Top