বাপ্পা বিয়ে করছেন তানিয়াকে চাঁদনীকে ডিভোর্স?

Bappa-large20180521090617.jpg

বাংলা ইনসাইডার :
বছর দেড়েকে ধরে এক গুঞ্জন, বাপ্পা মজুমদার ও চাঁদনীর সংসারে ভাঙন ধরেছে। কিন্তু তারা দুজনেই নিরব। কেউ মুখ খুলেননি এ বিষয়ে। বেশ কিছু ঘনিষ্ঠ মাধ্যম জানিয়েছে, উপস্থাপিকা ও অভিনেত্রী তানিয়া হোসাইনকে বিয়ে করতে চলেছেন বাপ্পা মজুমদার। তানিয়া হোসাইন এর আগে বিয়ে করেছিলেন দেবাশীষ বিশ্বাসকে। বেশিদিন টেকেনি সেই বিয়ে। এরপর সোলস ব্যান্ডের পার্থ বড়ুয়ার সঙ্গে প্রেম করেছেন অনেকদিন। মাঝে এক মঞ্চকর্মীর সঙ্গে প্রেমের খবরও শোবিজে চাওড় ছিল। এবার ঘর বাঁধছেন বাপ্পার সঙ্গে।
এ নিয়ে বাপ্পা মজুমদারের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘আমি খুব শীঘ্রই বিষয়টি নিয়ে আনুষ্ঠানিকভাবে কথা বলবো। আমি এ নিয়ে কোনোরকম জল ঘোলা হোক তা চাই না। বেশ কয়েকদিন ধরে ভীষণ জ্বড়ে পড়েছি।’
তানিয়া হোসেন জানান,‘এখনই কিছু বলবো না। তবে জীবনে অনেক কিছুই হয়। যেটা আমার আপনার সবার মানা উচিত। সবকিছুতে সবার চমকানোর কোন দরকার নেই।
জানা যায়, চাঁদনীর সঙ্গে সম্পর্ক খারাপ হলেই তানিয়া হোসাইনের সঙ্গে প্রেমে জড়ান বাপ্পা। কিছুদিন আগে তাঁরা বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন। গোপনে তারা আংটি বদলও করেছেন। ঈদের পর বিয়ে করার পরিকল্পনা করেছেন দুজন। আংটি বদলের একটি ছবি তানিয়া ফেসবুকে পোষ্টও করেছেন। ছবিতে দেখা যাচ্ছে তানিয়ার অনামিকায় একটি আংটি। শোবিজের বাতাসে উড়ছে, এই আংটিটি তানিয়াকে দিয়েছেন বাপ্পাই।
২০০৮ সালের ২১ মার্চ তাঁরা বিবাহ বন্ধনে আবদ্ধ হন। বাপ্পা মুসলমানও হয়েছিলেন শোনা গেছে। চাঁদনী স্মৃতিচারণ করে একবার বলেছিলেন,‘ বিয়ের আগে আমার মায়ের পা ধরে বাপ্পা মজুমদার তিন ঘণ্টা বসেছিলেন। মায়ের প্রতি যার এতটা সম্মান, সেটা দেখে আমি মুগ্ধ হই। কারণ যে ছেলে মায়ের পা ধরে বসে থাকতে পারে, সে নিশ্চয় তাঁর স্ত্রীকে সম্মান করবেন, ভালোবাসবে সেটাই স্বাভাবিক। তারপর তিনি একদিন আমাকে বিয়ের প্রস্তাব দিলেন। পারিবারিকভাবেই আমাদের বিয়ে হয়।’

Top