যাঁদের হাত ধরে সিনেমায় এসেছেন তাঁরা

sup_L20180603112921-1.jpg

বাংলা ইনসাইডার :
বলিউডের অনেক তারকার দাবি শুধু যোগ্যতা থাকলেই সিনেমায় সুযোগ পাওয়া যায় না। ক্ষমতাও লাগে। রানী মুখার্জী, আনুশকা শর্মার মতো অনেকেই এমন দাবির পক্ষে। তবে পারিবারিক ক্ষমতা বলে হোক আর নিজের যোগ্যতা বলে হোক, বলিউডে কাজ করার আগে অনেক তারকাই কারো না কারো নজর কেড়েছেন। আলিয়া ভাট, রণবীর কাপুর, বরুণ ধাওয়ান, টাইগার শ্রফের মতো অনেক বলিউড তারকাই কিছু বিশেষ মানুষের হাত ধরে বলিউডে এসেছেন। কিন্তু তাঁরা কারা? চলুন দেখে নেই পরিচালক বাবা মহেশ ভাটের নজর কাড়তে পারেন নি। তবে আরেক পরিচালক করণ জোহর ঠিক চীনে নিয়েছিলেন আলিয়া ভাটকে। ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ ছবিতে আলিয়াকে সুযোগ দেন করণ জোহর। এরপর আর পিছু ফিরে তাকাতে হয়নি আলিয়াকে।
টাইগার শ্রফকে বলিউড সুযোগ করে দিয়েছিলেন পরিচালক সাজিদ নাদিয়াওয়াল। তাঁর ‘হিরোপান্তি’ ছবির মাধ্যমেই বলিউডে অভিষেক হয় টাইগারের।
বহু তারকাকে বলিউডে সুযোগ দিয়েছেন সালমান খান। সেই ধারাবাহিকতায় ‘লাভরাত্রি’ ছবিতে নিজের বোনের স্বামী আয়ুষকেও সুযোগ করে দিয়েছেন তিনি।
‘জানে তু ইয়া জানে না’ ছবির মাধ্যমে বোনের ছেলে ইমরান খানকে বলিউডে এনেছেন আমির খান। ববি দেওলকে সিনেমায় নামান তাঁর তারকা বাবা ধর্মেন্দ্র। ‘বারসাত’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হয় ববির। পরিচালক সঞ্জয় লীলা বানসালি’র হাত ধরে বলিউডে অভিষেক হয় রণবীর কাপুরের। রণবীরের প্রথম ছবি ‘সাওয়ারিয়া।’ বাবা সানি দেওলের হাত ধরে সিনেমায় এসেছেন কর্ণ দেওল। মুক্তির অপেক্ষায় থাকা ‘পাল পাল দিল কে পাস’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হতে যাচ্ছে কর্ণের।

Top