শেখ হাসিনার কারামুক্তি দিবস পালিত মুজিব চেয়ারম্যানকে পৌরসভায় নৌকার মনোয়ন দেওয়ার আহ্বান

Karamukti-Day.jpg

প্রেস বিজ্ঞপ্তি :
জননেত্রী শেখ হাসিনার মুক্তি বাঙালী জাতির জন্য একটি স্মরণীয় দিন। বঙ্গকন্যার মুক্তির জন্য দেশব্যাপী নেতাকর্মীরা দুর্বার আন্দোলন গড়ে তুলেছিল এবং আন্দোলনের মুখে ১১ জুন মুক্তি লাভ করে। সেই মুক্তি আন্দোলনের ত্যাগী নেতা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান চেয়ারম্যানকে আসন্ন কক্সবাজার পৌরসভা নির্বাচনে দলীয় মনোয়ন দিয়ে পর্যটন শহরের উন্নয়নের ধারা বেগবান করার আহ্বান জানান নেতৃবৃন্দ।
গতকাল সোমবার (১১ জুন) জেলা আওয়ামী লীগ প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস উপলক্ষে আলোচনা সভার আয়োজন করে। সেখানে নেতৃবৃন্দ এ আহ্বান জানান। আলোচনা সভা শেষে দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।
জেলা আওয়ামী লীগের সহসভাপতি অধ্যাপিকা এথিন রাখাইনের সভাপতিত্বে ও উপপ্রচার সম্পাদক সম্পাদক এমএ মঞ্জুরের সঞ্চালনায় অনুষ্ঠিত কারামুক্তি দিবসের আলোচনা সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান চেয়ারম্যান।
সভার শুরুতে কোরআন থেকে তেলাওয়াত করেন ড. নুরুল আবছার। এরপর জেলা আওয়ামী লীগের প্রয়াত দুই উপদেষ্টা মোস্তাফিজুর রহমান এবং শামীম আরা দুলারীর জন্য শোক প্রস্তাব গৃহিত হয়। এবং এক মিনিট নিরবতা পালন করা হয়।
আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন নজরুল ইসলাম চৌধুরী, সাইমুম সরওয়ার কমল এমপি, অ্যাড. আমজাদ হোসেন, শাহ আলম চৌধুরী রাজা, অ্যাড. ফরিদুল ইসলাম চৌধুরী, এম আজিজুর রহমান, জাফর আলম চৌধুরী, রেজাউল করিম, মাহবুবুল হক মুকুল, অ্যাড. রনজিত দাশ, খালেদ মাহমুদ, এসএম কামাল উদ্দিন, ইঞ্জিনিয়ার বদিউল আলম, করম উদ্দিন আহমেদ, অ্যাড. মমতাজ আহমেদ, কাজী মোস্তাক আহমেদ শামীম, খোরশেদ আলম কুতুবী, হেলাল উদ্দিন কবির, এটিএম জিয়াউদ্দিন আহমেদ, আদিল উদ্দিন চৌধুরী, অ্যাড. অরূপ বড়–য়া তপু, আবু তাহের আজাদ, জিএম কাশেম।
সভায় আগামী ২৩ জুন আওয়ামী লীগের প্রতিষ্টাবার্ষিকী পালন, পৌরসভা নির্বাচন নিয়ে আলোচনা করা হয়। এবং সবাইকে অগ্রিম ঈদ শুভেচ্ছা জানানো হয়।
আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন অ্যাড. বদিউল আলম সিকদার, অ্যাড. আব্বাস উদ্দিন চৌধুরী, অ্যাড. আয়াছুর রহমান, খোরশেদ আলম, প্রিয়তোষ শর্মা চন্দন, নাজনীন সরওয়ার কাবেরী, আব্দুল খালেক, ডা. মাহবুবুর রহমান, তাপস রক্ষিত, অ্যাড. সুলতানুল আলম, এসএম গিয়াস উদ্দিন, মোহাম্মদ হোমেন বিএ, মিজানুর রহমান, আমিনুর রশিদ দুলাল, সোনা আলী, উম্মে কুলসুম মিনু, বদরুল হাসান মিল্কি, মিজানুর রহমান (২)।

Top