মুক্তিযোদ্ধা ও স্বজনদের মাঝে ঈদ শুভেচ্ছা প্রদান করলেন জেলা প্রশাসক

Coxs-Muktijoddha-11.06.1-news-ot.doc-2.bmp

বার্তা পরিবেশক :
জেলা প্রশাসনের উদ্যোগে জেলা মুক্তিযোদ্ধা সংসদের অ-স্বচ্ছল মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা স্বজনদের মাঝে ঈদ শুভেচ্ছা প্রদান করা হয়েছে। এ উপলক্ষে সোমবার সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতি ছিলেন জেলা প্রশাসক মো: কামাল হোসেন। সভাপতির বক্তব্যে জেলা প্রশাসক বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সার্বক্ষণিকভাবে জাতির শ্রেষ্ঠ সন্তান মুক্তিযোদ্ধাদের খোঁজ-খবর নেন। আমাদের সকলকে মুক্তিযোযুদ্ধের চেতনায় বিশ্বাসী হয়ে দেশপ্রেমে উদ্বুদ্ধ হতে হেবে। স্বাধীন বাংলাদেশ অর্জনের মত জঙ্গী ও সন্ত্রাসমুক্ত দেশগঠনে মুক্তিযোদ্ধাসহ সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।
অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ আশরাফুল আফসারের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় মুক্তিযুদ্ধকালীন জয়বাংলা বাহিনীর প্রধান কামাল হোসেন চৌধুরী, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার নুরুল আবছার ও মো: শাহজাহান বক্তব্য রাখেন।
জেলা প্রশাসনের সহকারি কমিশনার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট জুয়েল আহমেদ, জেলা মুক্তিযোদ্ধা সংসদের নেতৃবৃন্দসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন। পরে ৩২জন অ-স্বচ্ছল মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা স্বজনদের মাঝে দুই হাজার টাকা করে চেক প্রদান করা হয়। জেলা প্রশাসক নিজ আসন ছেড়ে মুক্তিযোদ্ধাদের আসনে গিয়ে প্রদান করলেন এই ঈদ শুভেচ্ছা উপহার।

Top