উখিয়ায় পুলিশ সদস্যের শপিং ব্যাগে মিলল ১০ হাজার ইয়াবা

download-1-3.jpg

কক্সবাজার রিপোর্ট :

উখিয়ায় সৌরভ বড়–য়া নামে এক পুলিশ সদস্যের শপিং ব্যাগে পাওয়া গেছে ১০ হাজার পিস ইয়াবা। শনিবার রাত সাড়ে ১০ টার দিকে উপজেলার কোট বাজার এলাকায় অভিযান চালিয়ে ওই পুলিশ সদস্য ও তার এক সহযোগীকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। সৌরভ বড়ুয়া উখিয়া থানায় ওয়্যারলেস অপারটের হিসেবে কর্মরত রয়েছে বলে জানা গেছে। আটক অপর জনের নাম মো: ইমন। তিনি কোটবাজার এলাকার হাজী মার্কেটের দ্বিতীয় তলার ‘ইমন ভিডিও এন্ড পুস্প বিতান’ নামে একটি দোকানের মালিক।
সূত্রে জানা গেছে, পুলিশ সদস্য সৌরভ বড়ুয়ার বাড়ি চট্টগ্রামের মিরসরাই উপজেলার বড়ুয়া পাড়ায়। তার পিতার নাম বীরেন্দ্র বড়ুয়া। তিনি উখিয়ার বাজারের উত্তর পাশে রাস্তার পশ্চিমে রতন দে এর ভাড়া বাসায় থাকতেন। ইমন উখিয়ার রাজাপালং ইউনিয়নের পিনজিরকুল এলাকার হাজী শাহজাহানের ছেলে।
অভিযানে নেতৃত্ব দেওয়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চট্টগ্রাম মেট্রো উপঅঞ্চলের উপ-পরিচালক শামীম আহমেদ জানান, গোপন সূত্রে পাওয়া খবরের ভিত্তিতে তাঁর নেতৃত্বে অধিপ্তরের একটি দল রাতে হাজী মার্কেটের দ্বিতীয় তলার ৩ নম্বর দোকান ইমন ভিডিও এন্ড পুস্প বিতানে অভিযান চালায়। এসময় সৌরভ বড়–য়ার হাতে থাকা শপিং ব্যাগের ভেতর নীল রঙের প্যাকেটে মোড়ানো ১০ হাজার পিস ইয়াবা পাওয়া যায়। তার সহযোগী দোকান মালিক ইমনকেও আটক করা হয়।
তিনি বলেন, ‘আটক দুই জনের মধ্যে সৌরভ বড়ুয়া উখিয়া থানার কনস্টেবল হিসেবে কর্মরত রয়েছে বলে শুনেছি।’
এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের চট্টগ্রাম মেট্রো উপঅঞ্চলের ডবলমুরিং সার্কেলের পরিদর্শক আবুল কাশেম বাদী হয়ে উখিয়া থানায় আটক দুই জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছেন। আটক দুই জনকেও উখিয়া থানায় সোপর্দ করা হয়েছে।
সৌরভ বড়ুয়ার পরিচয় নিশ্চিত হতে উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়েরের মুঠোফোনে বহুবার যোগাযোগের চেষ্টা করা হয়। কিন্তু তিনি মুঠোফোন রিসিভ করেননি।
তবে জেলা পুলিশ সুপার কার্যালয় ও উখিয়া থানার একাধিক সূত্র জানিয়েছে, সৌরভ বড়ুয়া উখিয়া থানার ওয়্যারলেস অপারেটর (পুলিশ কস্টেবল নং-২৯৯৯) পদে কর্মরত রয়েছেন।
কক্সবাজার আদালত পুলিশের পরিদর্শক মো. দিদারুল আলম বলেন, ‘ইয়াবা নিয়ে ধরা পড়া দুই জনকে আদালতের নির্দেশে কারাগারে পাঠানো হয়েছে।’

Top