শেখ হাসিনার উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীককে বিজয়ী করুন- সাইমুম সরওয়ার কমল এমপি

Komol-Mp-Pic-1-20.06.jpg

স্টাফ রিপোর্টার, রামু :

বঙ্গবন্ধু পরিষদ মক্কা কেন্দ্রীয় কমিটির উদ্যোগে অনুষ্ঠিত গণসংবর্ধনা ও ঈদ পুনর্মিলন আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে কক্সবাজার-৩ (সদর-রামু) আসনের সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নে এগিয়ে যাচ্ছে। উন্নয়নের ধারাবাহিকতায় কোটি কোটি টাকার মেঘা প্রকল্প বাস্তবায়ন হয়ে কক্সবাজারের চিত্র পাল্টে যাচ্ছে। বিগত চার বছরে যে উন্নয়ন হয়েছে অতীতের কোন সরকার এধরনের উন্নয়ন করতে পারেনি। বাংলাদেশের উন্নয়নে শেখ হাসিনার বিকল্প নাই। উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা করতে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সকলকে নৌকা প্রতীককে বিজয়ী করার আহবান জানান।
আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এমপি বলেন, আগামীতে আওয়ামীলীগ ক্ষমতায় আসলে বাংলাদেশ বিশ্বে উন্নয়নশীল দেশে পরিনত হবে। তিনি বলেছেন, শহরের চেয়ে গ্রামে অবকাটামোগত ও সড়ক যোগাযোগ ব্যবস্থার ব্যাপক উন্নয়ন করা হচ্ছে। শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ড দেখে দেশে বিরোধী দলের নেতাকর্মীরা এখন দিশেহারা হয়ে পড়েছে। পর্যায়ক্রমে কক্সবাজার সদর ও রামুবাসীর সকল চাহিদা পূরন করা হবে বলেও তিনি উল্লেখ করেন।
গত মঙ্গলবার (১৯ জুন) বঙ্গবন্ধু পরিষদ সরাইয়া (খড়ের বস্তা) শাখা আয়োজিত অনুষ্ঠানে সম্মানিত মেহমান ছিলেন, কক্সবাজার সদর উপজেলার জালালাবাদ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সেলিম মোর্শেদ ফরাজী, সৌদি নাগরিক বিশিষ্ট ব্যবসায়ী শেখ মোহাম্মদ জাবের আলমুফরজী। এতে প্রধান বক্তার বক্তব্য রাখেন বঙ্গবন্ধু পরিষদ মক্কা কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মোঃ সেলিম মাষ্টার।
অনুষ্ঠানে সম্মানিত অতিথির বক্তব্য রাখেন বঙ্গবন্ধু পরিষদ মক্কা কেন্দ্রীয় কমিটির নেতা মোজাম্মেল হক, আবুল কালাম আজাদ, জাফর আলম, মোঃ ইদ্রিস সওদাগর, সাইফুল ইসলাম, গোলাম মোস্তফা, আব্দুল আজিজ, মোহাম্মদ আমিন, খাইরুল আমিন, আব্দুল মাবুদ আব্দুল্লাহ, বদিউল আলম, রফিকুল ইসলাম আজাদ, শাহেদুল ইসলাম মিয়াজী, ইব্রাহীম চৌধুরী, ফরিদুল আলম সিকদার, জিয়াবুল হক।
বঙ্গবন্ধু পরিষদ মক্কা কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও সরাইয়া (খড়ের বস্তা) শাখার সভাপতি আলহাজ্ব মোহাম্মদ হোছেনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন, আলহাজ্ব রফিকুল ইসলাম, মোঃ রাশেদ লতিফ, আবু সাঈদ সবুজ, মাহবুবুল আলম সান, আলহাজ্ব নুরুল ইসলাম, মাইন উদ্দিন মায়েনু, সাঈদ খোকন, আবুল কাশেম সাগর, মুজিবুর রহমান খোকন।
বঙ্গবন্ধু পরিষদ মক্কা সরাইয়া (খড়ের বস্তা) শাখার সাধারণ সম্পাদক এনামুল হক মঞ্জু ও যুগ্ম সাধারণ সম্পাদক নুর মোহাম্মদের সঞ্চালনায় অনুষ্ঠিত গণসংবর্ধনা ও ঈদ পুনর্মিলন আলোচনা সভার সার্বিক সহযোগিতায় ছিলেন, নুর মোহাম্মদ, অছিউর রহমান, মোজাম্মেল হক, আইয়ুব আলী, নুরুল ইসলাম, মাওঃ আজিজুল হক, মো. ইলিয়াছ, মোঃ আছত আলী, মোজাফ্ফর আহমদ প্রমুখ নেতৃবৃন্দ। সভায় সর্বসম্মতিক্রমে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচন পরিচালনার জন্য মক্কা সরাইয়া (খড়ের বস্তা) এলাকার কক্সবাজার-রামুর প্রবাসীদের সমন্বয়ে একটি নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়।
এছাড়া ১৮ জুন সোমবার কক্সবাজারের মক্কা প্রবাসী আয়োজিত ‘কক্সবাজার-রামু উন্নয়নের ইতিহাস’ শীর্ষক আলোচনা সভায় আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এমপি প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন। একই দিন তিনি বঙ্গবন্ধু সৈনিকলীগ মক্কা মহানগর শাখার উদ্যোগে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবেও যোগদান করেন। মক্কা প্রবাসী ওসমান গণি’র সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন কক্সবাজার জেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক এড. ফরিদুল আলম, বঙ্গবন্ধু সৈনিকলীগ মক্কা মহানগরের সভাপতি মোঃ ইব্রাহিম, সহ-সভাপতি আবছার কামাল, কক্সবাজার সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগ যুগ্ম সম্পাদক নুরুল আলম, প্রবাসী জুবাইর ভুট্টো, নুরু কোম্পানী, সাইফুল ইসলাম জয়। পরে তিনি কক্সবাজার সদর উপজেলার ভারুয়াখালী, পিএমখালী ও তোতকখালী এলাকার প্রবাসীদের সাথে এক মতবিনিময় সভায় মিলিত হন। মতবিনিময় সভায় সর্বসম্মতিক্রমে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচন পরিচালনার জন্য একটি নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়।
উল্লেখ্য যে, কক্সবাজার-৩ (সদর-রামু) আসনের সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল পবিত্র ওমরা হজ্ব পালনে গত ১২ জুন মঙ্গলবার সৌদি আরব গেছেন। পবিত্র ওমরা পালনকালে এমপি কমল কক্সবাজার সদর ও রামু উপজেলার জনসাধারণসহ দেশের সুখ-সমৃদ্ধি ও কল্যাণ কামনায় মহান আল্লাহপাকের দরবারে দোয়া কামনা করেছেন।

Top