উখিয়া উপজেলা ছাত্রদলের আহবায়ক কমিটি নিয়ে অসন্তোষ, ৪ যুগ্ম আহবায়কের পদত্যাগ

1111.jpg

স্টাফ রির্পোটার, উখিয়া :
উখিয়া উপজেলা নবগঠিত ছাত্রদলের আহবায়ক কমিটি গঠন নিয়ে নেতাকর্মীদের মাঝে চরম অসন্তোষ দেখা দিয়েছে। এমনকি স্বেচ্ছাচারিতা ও অনিয়মের অভিযোগে নবগঠিত আহ্বায়ক কমিটি থেকে এ যোগে ৪জন যুগ্ন আহবায়ক পদত্যাগ করেছেন। পদত্যাগকারীরা হলেন যথাক্রমে জোবাইর হোসেন সবুজ, কামরুল ইসলাম, এস এম লিকচন ও খাইরুল আমিন।
জানা যায়, গত মঙ্গলবার ১০১ জন বিশিষ্ট উখিয়া উপজেলা ছাত্রদলের আহ্বায়ক কমিটি অনুমোদন দেন জেলা ছাত্রদল। উক্ত কমিটি সোস্যাল মিডিয়ায় প্রকাশিত হওয়ার পর নেতাকর্মীদের মাঝে মিশ্র প্রতিক্রিয়া দেখা দেয়। অনেকে কমিটিতে নাম দেখে ক্ষোভ ও অসন্তোষ প্রকাশ করে।
এদিকে পদত্যাগকারী ছাত্রদল নেতা খাইরুল আমিন ও জোবাইর হোসেন সবুজ জানান, কমিটির এত বিশাল ছাত্রদলের আহ্বায়ক কমিটি আর কখনো দেখি নাই। কিন্তু দু:খজনক ভাবে বলতে হয় উক্ত কমিটিতে স্বজনপ্রীতি ও স্বেচ্ছাচারিতার লক্ষ্য করা গেছে। এমনকি যুগ্ম আহ্বায়ক পদে সিনিয়র জুনিয়র মূল্যায়ন করা হয়নি। তাই আমরা পদত্যাগ করতে বাধ্য হয়েছি। আবার অনেক পদত্যাগকারীরা জনান, একান্ত ব্যক্তিগত ও পারিবারিক কারনে দায়িত্বপালন করতে পারবনা বিধায় আমরা নবগঠিত আহ্বায়ক কমিটি থেকে পদত্যাগ করেছি।
স্বাক্ষরিত এক বিবৃতিতে পদত্যাগকারীরা উল্লেখ করেছেন, শহীদ জিয়ার আদর্শ বুকে ধারণ করে জাতীয়তাবাদী রাজনীতির সাথে সব সময় আছি এবং থাকব। যে কোন আন্দোলন সংগ্রাম কর্মসূচিতে আমরা সক্রিয় ভাবে অংশগ্রহণ করব।
বর্তমানে ১০১ জন সদস্য বিশিষ্ট বিশাল উখিয়া উপজেলা ছাত্রদলের আহ্বায়ক কমিটি নিয়ে নেতাকর্মীদের মাঝে চাপা ক্ষোভ ও অসন্তোষ বিরাজ করছে।

Top