‘মেসির সঙ্গেই আছে দল’

messi.jpg

কক্সবাজার ডেস্ক :

পুরো আর্জেন্টিনা দলের সমর্থন লিওনেল মেসির সঙ্গে আছে বলে জানিয়েছেন পাওলো দিবালা। ইউভেন্তুস ফরোয়ার্ড আরও বলেছেন, যে কোনো প্রয়োজনে দলের সেরা তারকার পাশেই থাকবেন তারা। বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে আইসল্যান্ডের বিপক্ষে স্পট কিক থেকে গোল করতে ব্যর্থ হন মেসি। গ্রুপ পর্বের দ্বিতীয় ম্যাচে বৃহস্পতিবার নিজনি নভগোরোদে বাংলাদেশ সময় রাত ১২টায় ক্রোয়েশিয়া বিপক্ষে খেলবে হোর্হে সাম্পাওলির দল। এ দিন পুরো দল মেসিকে সাহায্য করতে প্রস্তুত বলে সংবাদ সম্মেলনে জানান দিবালা। “অবশ্যই আমরা সবাই তাকে সমর্থন করি, সেটা মনে করিয়ে দেওয়ার কোনো দরকার নেই।”
“একটা পেনাল্টিতে ব্যর্থতাতে কিছু যায় আসে না। কারণ তিনিই প্রথম ব্যক্তি যিনি সেটা ঠিক করতে এবং পরিস্থিতি বদলাতে চান। তিনি জানেন, আগের যে কোনো সময়ের চেয়ে তিনি এখন আমাদের ওপর বেশি নির্ভর করতে পারেন।” “যখনই তার আমাদেরকে দরকার আমরা তাকে সাহায্য করতে করার জন্য আছি।আমরা তার পাশেই থাকব। এটা বদলাবে না।” আইসল্যান্ডের বিপক্ষে ১১টি শট নিয়েও আর্জেন্টিনাকে জয়সূচক গোল এনে দিতে পারেননি মেসি। ডিফেন্ডার ক্রিস্তিয়ান আনসান্দি বলছেন কিভাবে ঘুরে দাঁড়াতে হয় তা ভালোই জানা আর্জেন্টাইন অধিনায়কের।
“অবশ্য আমরা সবাই জানি শুধু আমাদের জন্য নয় আর্জেন্টিনার ৪৫ মিলিয়ন মানুষের জন্য মেসি কতটা গুরুত্বপূর্ণ। আমরা সবাই জানি তিনি কতটা দৃঢ় প্রতিজ্ঞ। ঈশ্বরকে ধন্যবাদ যে তিনি মাঠের ভেতরে ও বাইরে সেরা। তিনি জানেন কিভাবে এটা (পেনাল্টিতে ব্যর্থতা) সামলাতে হয়। আর এভাবেই সব রেকর্ড ভেঙে তিনি এতগুলো বছর নিজের উচ্চতাটা ধরে রেখেছেন।” “ঐ পেনাল্টিতে ব্যর্থতা নিয়ে অবশ্যই তার খারাপ লেগেছিল। পেশাদার হিসেবে তিনি ঐ ব্যর্থতার অর্থ জানতেন।” “কিন্তু এটাই ফুটবল এবং আমাদের তাকে ধন্যবাদ দিতেই হবে। কারণ তার গোল আমাদের এখানে থাকতে এবং স্বপ্নটা বাঁচিয়ে রাখতে সাহায্য করেছে।”

Top