কক্সবাজারে ‘রিক’ এর “কর্মী মহামিলন” উদ্যাপন সম্পন্ন

Cox-News.doc-1.jpg

প্রেস বিজ্ঞপ্তি :
বেসরকারী উন্নয়ন সংস্থা রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার (রিক) কক্সবাজার জোনের আয়োজনে কক্সবাজার, মহেশখালি ও চট্টগ্রাম এরিয়ার সকল পর্যায়ের স্টাফদের নিয়ে গতকাল কক্সবাজার শহরের ঐতিহ্যবাহি লাইফ ফিস রেষ্টুরেন্টে “উন্নয়ন সমৃদ্ধি ও স্বচ্ছতা” এ প্রতিপাদ্যকে সামনে রেখে কর্মী মহামিলন-২০১৮ উৎযাপন করা হয়েছে।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন “রিক” এর পরিচালক বিশিষ্ট মানব হিতৈশী আবুল হাসিব খান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংস্থার সহকারী পরিচালক দীপক রঞ্জন চক্রবর্তী, উপমহাব্যবস্থাপক মো. আব্দুর রশিদ। সভায় সভাপতিত্ব করেন জোনাল ম্যানেজার এস এ হালিম। এ সময় সংস্থার পরিচালককে সান্নিধ্য পাওয়ায় সহ-কর্মীদের মাঝে ব্যাপক প্রানচাঞ্চল্যের সৃষ্টি হয়। অনুষ্ঠানে ঋণকার্যক্রমে ভাল কাজ করায় বেশ কিছু মাঠ কর্মকর্তা ও শাখা ব্যবস্থাপকদেরকে পূরুষ্কৃত করা হয়। অনুষ্ঠানে এরিয়া সমুহের সিনিয়র অফিসার, শাখা ব্যবস্থাপক ও মাঠ কর্মকর্তাগন তাদের অনুভূতি প্রকাশ করেন। অনুষ্ঠানে ঋণকার্যক্রমের অতিত এবং বর্তমান অবস্থান ও ভবিষ্যত পরিকল্পনা নিয়ে এরিয়া ম্যানেজার মোঃ ছালামতউল্লা খান, মোঃ রাশেদুল আনোয়ার এবং মোঃ কামাল উদ্দীন তাদের বক্তব্য ও পরিকল্পনা তুলে ধরেন।
বিশেষ অতিথিবৃন্দ ঋণ কার্যক্রমের গুনগত মানোন্নয়নে এবং বর্তমান ও ভবিষ্যত ঝুঁকি মোকাবেলায় নানাবিধ দিক নির্দেশনা প্রদান করেন। প্রধান অতিথি আবুল হাসিব খান ঋণ কার্যক্রমকে আরো গতিশীল, টেকসই ও সমৃদ্ধ করতে এবং দারিদ্র বিমোচন ও দক্ষ মানব সম্পদ সৃষ্টিতে কার্যকর ভূমিকা রাখার পরামর্শ দেন। অনুষ্টানে মনোঞ্জ সাংস্কৃতিক অনুষ্টানে সংস্থার নিজস্ব শিল্পীরা সংগিত পরিবেশন করেন এবং সর্বশেষে র‌্যাফেল ড্র ও পুরুষ্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

Top