ধানের শীষে ভোট দিয়ে সন্ত্রাস ও মাদকমুক্ত কক্সবাজার গড়ুন-গণসংযোগকালের বিএনপি প্রার্থী রফিকুল ইসলাম

rafiq.jpg

প্রেস বিজ্ঞপ্তি :
আসন্ন কক্সবাজার পৌরসভার নির্বাচনে বিএনপির মনোনিত প্রার্থী রফিকুল ইসলাম ব্যাপকভাবে গণসংযোগ করে যাচ্ছেন। তিনি ভোটারদের ঘরে ঘরে গিয়ে তাদের সাথে কুশলবিনিময় করছেন। গতকাল শুক্রবারও তিনি সারাদিন গণসংযোগ করেছেন। দক্ষিণ বাহারছড়া, কবরস্থানপাড়া ও লাইটহাউস পাড়ায় ব্যাপকভাবে গণসংযোগ করেন। এময় রফিকুল ইসলাম ভোটারদের বুকে নিয়ে এক মমতাময় পরিবেশের অবতারণ করেন। তাকে পেয়ে ভোটারদের মাঝেও ব্যাপক উৎসাহ-উদ্দীপনা সৃষ্টি হয়। অনেক বৃদ্ধ মহিলা রফিকুল ইসলামকে কাছে পেয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন। একই সাথে অনেক ভোটার তার সাথে গণসংযোগে অংশ নেন। এসময় তার সাথে গণসংযোগে অংশ নেন ইসলামী ঐক্যজোটের জেলা সাধারণ সম্পাদক মাওলানা ইয়াছিন হাবিব এবং ১২নং ওয়ার্ড বিএনপি ও অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ।
গণসংযোগকালে রফিকুল ইসলাম বলেন, ‘ধানের শীষে ভোট দেয়া মানে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি। ধানের শীষে ভোট দেয়া মানে গণতন্ত্র মুক্তি আন্দোলনে শরীক হওয়া। ধানের শীষে বিজয় মানে মাদক ও সন্ত্রাসমুক্ত কক্সবাজার গড়া। সম্মানিত ভোটাররা আপনারা পবিত্র আমানত মূল্যবান ভোট ধানের শীষে ভোট দিয়ে পর্যটনবান্ধব কক্সবাজার গড়ে তুলতে নিজেকে সম্পৃক্ত করুন।
এদিকে রফিকুল ইসলামের ধানের শীষের সমর্থনে শহরের গোদারপাড়া, হাশেমিয়া মাদ্রাসা এলাকা, বইল্যাপাড়ায় স্থানীয় বিএনপি নেতাদের নেতৃত্বে গণসংযোগ ও কর্মী সভা অনুষ্ঠিত হয়। আজ শনিবার পুরো কলাতলী এলাকায় গণসংযোগ করবেন রফিকুল ইসলাম ও তার সমর্থকেরা।

Top