সালমানের ‘বেবি’ ক্যাটরিনা

Salman-inner20180709151308.jpg

কক্সবাজার ডেস্ক :

একসময় দু’জন দু’জনকে অনেক পছন্দ করতেন। কিন্তু মাঝে ঢুকে যায় তৃতীয় ব্যক্তি রণবীর কাপুর। তারপর থেকে সালমান-ক্যাটরিনার মাঝে দূরত্ব বাডতে থাকে। কিন্তু রণবীরের সঙ্গে প্রেমের সম্পর্কের পাট চুকে যাওয়ার পর আবার কাছাকাছি আসতে শুরু করেন সল্লু-ক্যাট।
বলিউডের জনপ্রিয় এই জুটির ঘনিষ্ঠতা আরও বেড়ে যায় গত বছর মুক্তিপ্রাপ্ত ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবিতে কাজ করতে গিয়ে। দিন দিন সেটি যেনো বেড়েই চলছে।
‘দাবাং ট্যুর’-এর জন্য এখন যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন সালমান খান ও ক্যাটরিনা কাইফ। আর সেখানেও এই জুটির ঘনিষ্ঠতা কারও নজর এড়ায়নি। এমনকি সকলের সামনে ক্যাটকে ‘বেবি’ বলে সম্বোধন করেছেন সল্লু।
সম্প্রতি এক সংবাদ সম্মেলনে অংশ নিয়েছিলেন সালমান খান, ক্যাটরিনা কাইফ ও জ্যাকলিন ফার্নান্দেজ। যেখানে ৫২ বছর বয়সী এই তারকাকে প্রশ্ন করা হয়, তিনি কি ১২ বছর আগের সল্লুকে মনে করতে পারছেন? সালমানের উত্তর দেওয়ার আগে ঝাঁপিয়ে পড়েন ক্যাটরিনা। তিনি বলেন, তার স্মৃতিশক্তি খুব দুর্বল। তিনি তার জন্মদিনও মনে রাখতে পারেন না।এরপরই সালমান বলে উঠেন, তিনি তার ‘বেবি’র জন্মদিন মনে রেখেছেন। আর সেটি হলো ১৬ জুলাই। মজার বিষয় হলো- ১৬ জুলাই ক্যাটরিনা কাইফের জন্মদিন।এমন উত্তর দেওয়ার পর কিছুটা ব্রিবত হয়ে যান সালমান খান। অন্য একটি ছেলের দিকে আঙুল দেখিয়ে ‘বজরঙ্গি ভাইজান’খ্যাত এই তারকা বলেন, “এই বেবি (ক্যাটরিনা) নয়, ওই বেবি।” কিন্তু শাক দিয়ে কি আর মাছ ঢাকা যায়?

Top