রফিকুল ইসলামের পথসভায় লুৎফুর রহমান কাজল নিরাপদ শহর গড়তে ধানের শীষে ভোট দিন

Rafiq-11.doc-BNP.jpg

বার্তা পরিবেশক :
বিএনপির জাতীয় নির্বাহী কমিটির মৎস্যজীবি বিষয়ক সম্পাদক ও সাবেক সংসদ সদস্য লুৎফুর রহমান কাজল বলেছেন, সন্ত্রাস ও মাদকমুক্ত পৌরসভা গড়তে হলে ধানের শীষের মেয়র প্রার্থী রফিকুল ইসলামের বিজয়ের বিকল্প নেই। রফিকুল ইসলাম মেয়র নির্বাচিত হলেই গড়ে উঠবে নিরাপদ শহর। তাই এদিক-ওদিক না তাকিয়ে ধানের শীষেই আপনাদের মূল্যবান ভোটটি দিন।
গতকাল (১১জুলাই) বুধবার পৌরসভার বিজিবি ক্যাম্প সিকদার পাড়া, পেতা সওদাগর পাড়া, ডিককুল, বড়–য়াপাড়া, মল্লিকপাড়া, হাজিপাড়া আংশিক, টার্মিনাল এলাকা, উপজেলা গেইট এলাকায় রফিকুল ইসলামের গণসংযোগ ও পথসভায় তিনি এসব কথা বলেন। এসময় পথসভায় রফিকুল ইসলামও বক্তব্য রাখেন।
তিনি আরো বলেন, বিএনপি দেশের উন্নয়নের দল। গণতন্ত্র ও জনগণের স্বাধীনতায় বিশ্বাসী দল। বিএনপি জনগণের মৌলিক চাহিদাকে মূল্য দেয়। তাই নিজেদের অধিকার ও পৌর সেবা পেতে ধানের শীষে ভোট দিন।
গণসংযোগ ও পথসভায় আরো সাথে ছিলেন, পৌর বিএনপির সহ-সভাপতি জয়নাল আবেদীন, জেলা মৎস্যজীবি দলের সভাপতি হামিদ উদ্দীন ইউচুপ গুন্নু, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক আমির আলী, জেলা ছাত্রদলের সভাপতি রাসেদুল হক রাসেল, সাবেক ছাত্রনেতা দিদারুল ইসলাম, মোহাম্মদ আক্কাস মিয়া, কক্সবাজার কলেজ ছাত্রদলের সভাপতি রাসেদুল হক এবং স্থানীয় ওয়ার্ড বিএনপি ও অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ।
অন্যদিকে জেলা বিএনপির সাধারণ সম্পাদ এড. শামীম আরা স্বপ্নার নেতৃত্বে টেকপাড়া, হাঙ্গরপাড়া, বার্মিজস্কুল এলাকায় রফিকুল ইসলামের সমর্থনে গণসংযোগ করা হয়। এসময় তাঁর সাথে ছিলেন জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক শাহীনুল ইসলাম শাহীন, বিএনপি নেতা মোহাম্মদ আলী, এড. ফিরোজ, নাজিম উদ্দীন, হাজী আবদুর রহিম, আবদুল্লাহ আল ফারুক ডালিম, নূরুল ইসলাম, মোহাম্মদ মুরাদ প্রমুখ।
সন্ধ্যায় বাহারছড়ায় রফিকুল ইসলামের ধানের শীষের নির্বাচনী কার্যালয় উদ্বোধন করেন সাবেক সংসদ সদস্য লুৎফুর রহমান কাজল। এসময় উপস্থিত ছিলেন পৌর বিএনপি সাধারণ সম্পাদক রাশেদ মোহাম্মদ আলীসহ বিএনপি ও অঙ্গ-সংগঠনের নেতাকর্মী এবং এলাকার বিপুল গণ্যমান্য ব্যক্তিবর্গ।

Top