জনপ্রিয়তা বাড়ছে রাজ বিহারী দাশের

rajbihare.jpg

বার্তা পরিবেশক :

সর্বাধিক গ্রহণযোগ্য সৎ ও নির্লোভ ব্যক্তি হিসাবে রাজবিহারী দাশের জনপ্রিয়তা বেড়েই চলেছে। এলাকার মানুষের শান্তি শৃংখলা রক্ষায় এবং যুব সমাজকে মাদকের হাত থেকে রক্ষা করতে রাজবিহারী দাশের উটপাখিতেই আস্থা রাখছে এলাকাবাসী। তাই নির্বাচনী প্রচরণা যতই ঘনিয়ে আসছে ততই রাজবিহারী দাশের সমর্থন বেশি বাড়ছে বলে জানা গেছে। গতকাল ৮ নং ওয়ার্ডের বিভিন্ন এলাকায় ঘুরে সাধারণ মানুষের সাথে কথা বলে এ সব তথ্য জানা গেছে।
আলাপকালে কাউন্সিলার প্রার্থী রাজবিহারী দাশ বলেন, গত ৫ বছরে এই ৮ নং ওয়ার্ডে প্রায় ৮ কোটি টাকার উন্নয়ন কাজ করেছি এবং প্রায় ৩ বছর কক্সবাজার পৌরসভার ভারপ্রাপ্ত মেয়রের দায়িত্ব পালন করেছি কোন দিন এক টাকার লোভ আমাকে স্পর্শ করতে পারেনি। কোথাও কোন অপ্রয়োজনীয় প্রকল্প নিয়ে জনগণের দেওয়া বিশ্বাস ভঙ্গ করিনি। এছাড়া ৮নং ওয়ার্ডকে সবসময় প্রাধান্য দিয়েছি উন্নয়নে, আগে যে রাস্তা দিয়ে মানুষ চলাচল করতে পারতোনা সেখানে এখন পাকা রাস্তা।
এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ৮নং ওয়ার্ডের ২টি কেন্দ্র ঝুকিপূর্ণ ইতিমধ্যে অনেক প্রার্থী নিজেদের সরকারী দলের সমর্থক বলে প্রচার করছে। সামনে আরো ঝুকি আছে, কতিপয় প্রার্থী ভোটারদের হুমকি দিচ্ছে। কালো টাকার প্রভাব চলছে। তাই ভোটের আগে এবং ভোটের দিন পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা করার দাবী জানান তিনি। এছাড়া সনাতন ধর্মাবলম্বি এই এলাকাতে অতীতে নির্বাচনের সময় সন্ত্রাসী ঘটনা হয়েছিল তাই এবারো সেই আশংকা উড়িয়ে দেওয়া যাচ্ছে না বলে জানান তিনি। তবে মানুষ এখন শিক্ষার দিকে ঝুকছে, সবাই জীবনের আসল লক্ষ্য খুজে পাচ্ছে তাই সব কিছুতে পরিবর্তন আসছে। সে জন্য শিক্ষাকেই আমি বেশি প্রাধান্য দিয়ে কাজ করবো। তাই ২৫ জুলাই উটপাখি মার্কায় ভোট দেওয়ার আহবান জানান রাজ বিহারী দাশ।

Top