নেইমারকে কিনতে তার বাবার কাছে লোক পাঠালো রিয়াল

download-3-6.jpg

কক্সবাজার ডেস্ক :

রিয়াল মাদ্রিদ নেইমারকে চায়, এটা পুরনো খবর। বিশ্বকাপে প্রত্যাশা অনুযায়ী নেইমার খেলতে না পারায় তাতে কিছুটা সন্দেহ দানা বাঁধছিল। তবে আবারও গুঞ্জনে ঘি ঢেলেছে চ্যাম্পিয়নস লিগের শিরোপাধারীরা।
নেইমারের বাবার সাথে চুক্তির বিষয়ে কথা বলতে মধ্যস্থতাকারী হিসেবে একজনকে পাঠিয়েছে রিয়াল মাদ্রিদ।
ব্রাজিলের পত্রিকা ‘গ্লোবো স্পোর্তে’র বরাতে স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কা জানিয়েছে, রিয়ালের আন্তর্জাতিক ফুটবল বিভাগের প্রধান ইউনি কালাফাতকে নেইমারের বাবার সাথে আলোচনার জন্য পাঠানো হয়েছে, যাতে আগামী মৌসুমেই তাকে দলে ভেড়াতে পারে লা লিগার জায়ান্টরা।
প্যারিস সেইন্ট জার্মেইয়ের সাথে ২০২২ সাল পর্যন্ত চুক্তি রয়েছে নেইমারের। আর ক্লাবের কাতারি প্রেসিডেন্ট নাসের আল-খেলাইফি তো আগেই জানিয়ে দিয়েছেন ক্লাবের সেরা তারকাকে বেচে দেওয়ার কোনো ইচ্ছাই তার নেই।
মাদ্রিদ ভালো করেই জানে নেইমারকে পাওয়া মোটেই সহজ হবে না। তবে তারা বিশ্বাস করে নেইমার নিজে চাইলে বা চাপ প্রয়োগ করলে পিএসজির কর্তারা মেনে নেবেন। তাই ট্রান্সফারের প্রথম ধাপ হিসেবে নেইমারের পরিবারকে রাজি করাতেই ব্রাজিলে লোক পাঠালো রিয়াল।
এক বছর আগেই ২২২ মিলিয়ন ইউরোর বিনিময়ে বার্সা থেকে নেইমারকে কিনে নেয় পিএসজি। চুক্তিতে নেইমারকে বিক্রির জন্য কোনো ক্লজও তারা রাখেনি।
তবে কাতারি ধনকুবেরের মালিকানাধীন পিএসজি থেকে নেইমারকে দলে ভেড়ানো খুব কঠিন হবে রিয়াল মাদ্রিদের জন্য। তবে রিয়ালের ভরসা- যদি নেইমার জোর করেন তাহলে তাদের কাজটা সহজ হবে।

Top