আবেগে কাঁদলেন সানি

image-28327-1522199521.jpg

কক্সবাজার ডেস্ক ॥

বলিউড একের পর এক বায়োপিক ঘিরে উচ্ছসিত। আর সেই বায়োপিকগুলোর তালিকায় এবার আসছে সানি লিওনের বায়োপিক। তাঁর এই বায়োপিক সিরিজ জি৫-এ প্রদর্শিত হবে। কারেনজিৎ কৌর, নামের এই বায়োপিক-এ অভিনয় করছেন সানি নিজেই। সেই শ্যুটিংএর দৃশ্যের কিছু ঘটনা তিনি এদিন নিজেই জানিয়েছেন।

সানি জানিয়েছেন, শ্যুটিং এর সময় এমন বহু সময় গিয়েছে যখন তিনি অভিনয় করেত গিয়ে আবেগে ভেসে যান, তবে শ্যুটিং এর প্রথম দিকে তিনি বেশ উচ্ছসিত ছিলেন। যত শ্যুটিং এগিয়েছে, ততই পুরনো অনেক কথা মনে পড়েছে সানির। আর সেই জন্যই তিনি আবেগপ্রবণ হয়ে পড়েন।

সানি জানিয়েছেন, তিনি যখন নিজের কাজের কথা তাঁর বাবাকে জানান, আর তাঁর বাবা সেটি শুনে ভেঙে পড়েন। এই দৃশ্য শ্যুট করার সময় নিজের আবেগ ধরে রাখতে পারেননি সানি। সেটেই কান্নায় ভেঙে পড়েছিলেন। তবে স্বামী ড্যানিয়েল যেহেতু সেই সময়ে সেটে হাজির ছিলেন তাই সানি কিছুটা হলেও স্বস্তি পান।

সানি এদিন আবেগ তাড়িত হয়ে জানিয়েছেন, তাঁর জীবনে যা ঘটে গিয়েছে তা সবই পুরনো। এবার তিনি নতুনভাবে সামনের দিকে এগোতে চান। একথা নিজেই স্বীকার করে নিয়েছেন সানি লিওন। উল্লেখ্য, এই বায়োপিক-এ দেখানো হচ্ছে সানি কীভাবে একটি সাধারণ পরিবার থেকে তাঁর জীবনের লড়াই শুরু করেছিলেন।

Top