চার বছরের শিশু ধর্ষণ মামলার আসামী বন্দুকযুদ্ধে নিহত

received_1994190344232935.jpeg

কক্সবাজার রিপোর্ট :

কক্সবাজারের চকরিয়ায় র্যাবের সঙ্গে সন্ত্রাসীদের গুলিবিনিময়ের ঘটনায় ‘শিশু ধর্ষণ’ মামলার এক আসামী নিহত হয়েছে ; এসময় ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে অস্ত্র ও গুলি।

দিনগত রাত রোববার ১ টার দিকে চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের উলুবনিয়া এলাকায় এ ঘটনা ঘটে বলে জানান র্যাব-৭ কক্সবাজার ক্যাম্পের কোম্পানী অধিনায়ক মেজর মো. রুহুল আমিন।

নিহত আব্দুর রহিম (২০) একই এলাকার বাসিন্দা।

মেজর রুহুল বলেন, শিশু ধর্ষণ মামলায় অভিযুক্ত এক আসামী উপজেলার ডুলাহাজার ইউনিয়নের উলুবনিয়া এলাকায় সহযোগীদের নিয়ে অবস্থান করছে খবরে র্যাবের একটি দল অভিযান চালায়। এসময় অভিযানের বিষয়টি টের পেয়ে সন্ত্রাসীরা র্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছুঁড়ে।

” এতে র্যাব সদস্যার আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুঁড়ে। এক পর্যায়ে গুলাগুলি বন্ধ হলে সন্ত্রাসীরা পালিয়ে গেলেও ঘটনাস্থলে গুলিবিদ্ধ একজনের লাশ পাওয়া যায়। এসময়  ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয় দেশিয় তৈরী ১ বন্দুক, ৩ রাউন্ড ও ২ টি খালি খোঁসা। “

অভিযুক্ত আসামীকে গ্রেপ্তারে র্যাবের কাছে অভিযোগ আসার পর এ অভিযান চালানো হয় বলে জানান র্যাবের এ অধিনায়ক।

রুহুল বলেন, গত সোমবার (২৬ মার্চ)  বিকালে চকরিয়া উপজেলার উলুবনিয়া এলাকার ৪ বছরের এক মেয়ে শিশু বাবা-মা বাড়ীতে না থাকার সুযোগে ধর্ষণের শিকার হয়।

” গত বুধবার (২৮ মার্চ) ধর্ষিত মেয়ে শিশুটির বাবা বাদী হয়ে প্রতিবেশী যুবক আব্দুর রহিমকে অভিযুক্ত করে চকরিয়া থানায় একটি মামলা দায়ের করে। “

নিহতের লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে বলে জানান মেজর রুহুল।

Top